টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মারামারিতে জড়ানোয় নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড

মারামারিতে জড়ানোয় নেইমারসহ পাঁচজনকে লাল কার্ড

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলা পিএসজি নতুন লিগ মৌসুম বাজে ভাবে শুরু করেছে। লিগ ওয়ানে শুরুর দুই ম্যাচেই হার দিয়ে শুরু করেছে তারা। যদিও প্রথম ম্যাচে নেইমার-ডি মারিয়ারা ছিলেন না। তবে রোববার করোনা থেকে সুস্থ হয়ে ঘরের মাঠে নেমেছিলেন নেইমার। কিন্তু মৌসুমের প্রথম ম্যাচে মারামারিতে জড়িয়ে দেখলেন লাল কার্ড। ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে ১-০ গোলে হেরেছে প্যারিসের দলটি।

তবে এই ম্যাচে জয় পরাজয়ের হিসাবের আলোচিত বিষয় হচ্ছে, ম্যাচটিতে ১০টি হলুদ কার্ড ও ৫টি লাল কার্ড দেখাতে হয়েছে রেফারিকে।

লাল কার্ড দেখেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারও। যে পাঁচজনকে লাল কার্ড দেখানো হয়েছে তার মধ্যে পিএসজির তিনজন। তারা হলেন নেইমার, কুরজাওয়া ও প্যারেডেস। মার্সেইয়ের লাল কার্ড দেখা দুই খেলোয়াড় হলেন আমাভি ও বেনেদেত্তো।

পার্ক দেস প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটিতে শুরু থেকেই দুই দলের খেলোয়াড়দের মধ্যে বাদানুবাদ চলছিল। কিন্তু নির্ধারিত ৯০ মিনিটের পরে গিয়ে মারামারিতে রূপ নেয়। আর এই ঘটনা চলে গিয়েছিল রেফারির নিয়ন্ত্রণের বাইরে।

প্রথমে লাল কার্ড দেখানো হয় দুই দলের দুই লেফট ব্যাককে। পিএসজির কুরজাওয়া ও মার্সেইয়ের আমাভি ঘুষাঘুষিতে জড়িয়ে পড়লে তাদের লাল কার্ড দেখান রেফারি।

পিএসজির প্যারেডেস ও মার্সেইয়ের বেনেদেত্তোকে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয়। তারাও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েছিলেন। পরে ভিএআর রিভিউয়ের মাধ্যমে রেফারি নিশ্চিত হন যে, নেইমার মার্সেইয়ের আলভারো গঞ্জালেজকে পেছন থেকে মাথার পেছনে আঘাত করেন। যার কারণে নেইমারকে রেফারি লাল কার্ড দেখান। নেইমার ও গঞ্জালেজের মধ্যে ম্যাচের শুরু থেকেই বাদানুবাদ চলছিল।

তবে, ম্যাচের পরে নেইমার বলেছেন যে, ‘গঞ্জালেজ একজন বর্ণবাদী। যে কারণে আমি তাকে আঘাত করেছি।’

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital