টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
অভিষেকের আগে অমিতাভের ঘনিষ্ঠ ছিলেন ঐশ্বরিয়া!

অভিষেকের আগে অমিতাভের ঘনিষ্ঠ ছিলেন ঐশ্বরিয়া!

ঐশ্বরিয়া রাই, বচ্চন পরিবার, অমিতাভ, জয়া। বাইরে থেকে বচ্চন বংশের চাকচিক্য দেখে মুগ্ধ হয় অসংখ্য বলিউড সিনেপ্রেমীরা। আদর্শ পরিবার হিসাবে চিহ্নিত করা হয় তাদের।

যেখানে বলিউড কিংবা অন্যান্য গ্ল্যামার ইন্ডাস্ট্রির মধ্যে সম্পর্কের ভাঙন, তু তু-ম্যঁয় ম্যঁয় সম্পর্ক, বিবাহ বহির্ভূত সম্পর্ক এই সব খবরেই ভরে যায় সংবাদ শিরোনাম। বচ্চন পরিবার সেখানে একেবারে পারফেক্ট। অন্তত পাপারাৎজির সামনে তারা তেমনই। তবে একাধিক সিনেপ্রেমীদের কাছে এই বিষয়টি পুরোপুরি দেখনদারি।

বচ্চন পরিবারে একের পর এক বিভিন্ন ঘটনাই ঘটতে থাকে যা খবরের পাতায় উঠে এলেও ধামাচাপা দিয়ে দেন পরিবারের সদস্যরাই। গুজবে কান দিলে, জয়া বচ্চনের সঙ্গে শ্বেতা বচ্চনের সম্পর্ক মোটেই ভাল নয়। মা মেয়ের নাকি মুখ দেখাও বন্ধ।

এছাড়া জয়া বচ্চনের সঙ্গে নাকি অমিতাভে সম্পর্কেও বহু আগে ধরেছিল চিড়। যা আজও মেটেনি।

অন্যদিকে শ্বেতার সঙ্গে সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যেরও। তাদেরও মুখ দেখা দেখি বন্ধ। শ্বেতার অনুমান ভাইকে তার থেকে দূরে করে দিয়েছেন ঐশ্বরিয়া। তবে এই সমস্ত সূত্রের খবরের মধ্যে যেটি সকলের চোখ কপালে তুলেছিলো তা হলো ঐশ্বরিয়া অমিতাভের সম্পর্ক।

অভিষেকের সঙ্গে সম্পর্ক থাকার আগে নাকি পরে অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন ঐশ্বরিয়া। যদিও সে বিষয় আজও কিছুই স্পষ্ট নয়। অমিতাভের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কে প্রেমের নাকি স্নেহের তা নিয়ে আজও রয়েছে সন্দেহ। তবে কাজরা রে গানের শ্যুটিংয়ের সময় সন্দেহ দৃঢ় হয়।

একটি হোটেলের পুরো ফ্লোর বুক করেছিলেন ঐশ্বরিয়ার জন্য। এই গানের শ্যুটিং চালকালীন সেই ফ্লোরে একান্তে সময় কাটিয়েছিলেন তারা।

বলিউডের ডার্টি সিক্রেটের মধ্যে ঐশ্বরিয়া এবং অমিতাভের এই সম্পর্ক বারে বারে উঠে আসে। তবে আজ তারা আদর্শ শশুড়-বউমা জুটি।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala