টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ছাত্রদল নেতার কাণ্ড, স্ত্রী-সন্তানের কথা গোপন রেখে ‌‘প্রেম ও ধর্ষণ’

ছাত্রদল নেতার কাণ্ড, স্ত্রী-সন্তানের কথা গোপন রেখে ‌‘প্রেম ও ধর্ষণ’

নারী কেলেঙ্কারীতে জড়িয়ে আত্মগোপন করেছেন বরিশালের মেহেন্দিগঞ্জ চর এককরিয়া ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মামুনুর রশিদ। শনিবার রাজধানীর বাড্ডা থানায় তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন পার্শ্ববর্তী হিজলার এক কিশোরী। এর আগে থেকেই আত্মগোপনে চলে যান তিনি।

মামলার বাদী নির্যাতিত কিশোরী জানান, মেহেন্দিগঞ্জ চরএককরিয়া ইউনিয়নের নুরু চৌকিদারের ছেলে ছাত্রদল নেতা মামুনুর রশিদের সাথে তার বন্ধু সোহাগের মাধ্যমে ৬ মাস আগে তার (নির্যাতিতা) পরিচয় হয়। মামুন তার স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে (নির্যাতিতা) রাজধানীর মধ্যবাড্ডা এলাকায় তার বন্ধু আবিরের বাড়ি নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে।

পরে ওই কিশোরী জানতে পারে মামুনের স্ত্রী ও সন্তান রয়েছে। মামুন তার সাথে প্রতারণা করেছে। গত কয়েকদিনে বিষয়টি এলাকার মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়লে মামুন আত্মাগোপনে গিয়ে বিভিন্ন মাধ্যমে ওই কিশোরীকে ম্যানেজ করার চেষ্টা করে।

শনিবার ওই কিশোরী বাদী হয়ে বাড্ডা থানায় নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

বাড্ডা থানার এসআই মো. মোস্তফা সাংবাদিকদের জানান, বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মেহেন্দিগঞ্জের নুরু চৌকিদারের ছেলে মামুনুর রশিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে। মামলার অভিযোগ তদন্তের পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital