টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
খুলনা মডেল স্কুল থেকে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার

খুলনা মডেল স্কুল থেকে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার

স্টাফ রিপোর্টার : খুলনার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। চুরির সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে সজীব পিয়াদা নামে এক আসামি চুরির ঘটনা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল বিকালে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।
গ্রেফতার আসামিরা হলেন মোঃ মাহবুব খাঁ, সজীব পিয়াদা, সাজু আহমেদ মুন্না, দিদারুল ইসলাম ও রবিউল ইসলাম। তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।
কেএমপির উপ-কমিশনার (দক্ষিণ) মোঃ শাকিলুজ্জামান জানান, নিজস্ব সোর্স ও প্রযুক্তির সহায়তায় গত ২২ সেপ্টেম্বর দিদারুল ও রবিউলকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকা, কক্সবাজারের কুতুবদিয়া থেকে অন্য ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে কিছু এবং হাত বদল হওয়া ব্যক্তিদের কাছ থেকে বাকি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। চুরির পর তারা এসব ল্যাপটপ বিভিন্নজনের কাছে বিক্রি করে দেয়। এখন আইনী প্রক্রিয়া শেষ করে ল্যাপটপগুলো স্কুলে হস্তান্তর করা হবে।
মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এস আই সাইদুর রহমান জানান, গত ৭ জুন ভোরে বিদ্যালয়ের কম্পিউটার ল্যাবের গ্রিল কেটে এইচপি ব্রান্ডের ২১টি ল্যাপটপ চুরি হয়। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন শেখ বাদি হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে সদর থানায় মামলা করেন। দেশের বিভিন্ন স্থান থেকে এ মামলায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সজীব পিয়াদা নামের এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
তদন্ত কর্মকর্তা এস আই সাইদুর রহমান ছাড়াও অভিযানে টিমের সদস্য হিসেবে আরও উপস্থিত ছিলেন এস আই মোঃ ইয়ার আলী, এ এস আই অঞ্জয় হালদার প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital