টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মসজিদে ক্ষতিগ্রস্তদের পাশে বিসিবি

মসজিদে ক্ষতিগ্রস্তদের পাশে বিসিবি

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৫০ জন দগ্ধ হয়৩৭ জন আগুনে দগ্ধ হন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩৭ জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এখন পর্যন্ত ৩৫ জন মারা গেছেন।

সেই মসজিদ বিস্ফোরণে হতাহতদের পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার বিসিবির সিনিয়র জাতীয় ম্যানেজার আবদুল বাতেনের নের্তৃত্বে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

বিসিবির প্রতিনিধি দল পশ্চিম তল্লা এলাকায় গিয়ে হতাহতদের পরিবারের সঙ্গে দেখা করে কথা বলে। তাদের বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ-খবর নেন। পরে প্রত্যেক পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, আটা, চিনিসহ প্রায় পঁচিশ কেজি নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করেন।

এসময় বিসিবির কর্মকর্তাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এ্যাডমিন ম্যানেজার অবসরপ্রাপ্ত মেজর হাসিব, এ্যাসিসট্যান্ট ম্যানেজার শহিদুল ইসলাম, একাডেমী ইনচার্জ ও জাতীয় দলের সাবেক পেস বোলার মোহাম্মদ আলী এবং এ্যাসিসট্যান্ট ম্যানেজার আকবর হোসাইন ভূঁইয়া রিমন।

বিসিবির সিনিয়র জাতীয় ম্যানেজার আবদুল বাতেন নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে তাদের স্বজনদের প্রতি সমবেদনা জানান এবং এই শোক কাটিয়ে উঠার প্রত্যাশা করেন।

তিনি বলেন, ‘বোর্ডের নির্দেশে প্রতিনিধি দল হতাহতদের স্বজনদের পারিবারিক ও অর্থনৈতিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিতে এসেছেন। এ বিষয়ে বোর্ডের চেয়ারম্যানসহ শীর্ষ কর্মকর্তাদের অবগত করা হবে। পরবর্তীতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই পরিবারগুলোর সহায়তায় এগিয়ে আসবে।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital