টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: আদালতে তিন আসামির স্বীকারোক্তি

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: আদালতে তিন আসামির স্বীকারোক্তি

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি সাইফুর রহমানসহ দুইজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম মো. জিয়াদুর রহমানের আদালতে সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম ধর্ষণের ঘটনায় ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

এর আগে পাঁচদিনের রিমান্ড শেষে শুক্রবার দুপুরে আদালতে তোলা হয়- তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি সাইফুর, অর্জুন ও রবিউলকে। দুপুরে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে তাদেরকে আদালত প্রাঙ্গণে হাজির করে শাহপরান থানা পুলিশ।

তিন আসামির ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার তথ্য নিশ্চিত করেছেন এই আদালতের এপিপি মাহফুজুর রহমান। তবে জবানবন্দিতে আসামিরা কি বলেছেন তা তাৎক্ষণিভাবে জানাতে পারেননি তিনি।

এর আগে ধর্ষণ মামলায় এজাহারভুক্ত প্রধান আসামি সাইফুর রহমান ও আসামি অর্জুন লস্কর গত সোমবার দুপুরে এবং একইদিন বিকেলে মামলার ৫নং আসামি রবিউল ইসলামকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।

সেদিন তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান।

এদিকে এ মামলায় গ্রেপ্তার হওয়া এজাহারভূক্ত আসামি মুহিবুর রহমান রনি, তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমান মাছুম এবং সন্দেহভাজন আসামি রাজন আহমদ ও আইন উদ্দিনও রিমান্ডে আছে।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর রাতে স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হন এক গৃহবধূ তরুণী। ধর্ষণের সঙ্গে জড়িত যুবকেরা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। এ ঘটনায় তরুণীর স্বামী বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। ইতিমধ্যে মামলার এজাহারভুক্ত সব আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital