টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
গোপালঞ্জে কিশোরী, সিলেটে শিশুসহ ৬ জন ধর্ষিত

গোপালঞ্জে কিশোরী, সিলেটে শিশুসহ ৬ জন ধর্ষিত

মহামারি করোনার মধ্যেও ধর্ষণ বাড়ছে পাল্লা দিয়ে। দেশে চলতি বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বরের মধ্যকার নয় মাসে প্রতিদিন গড়ে তিনটির বেশি ধর্ষণের ঘটনা ঘটেছে। আর সেপ্টেম্বরে এ সংখ্য বাড়ছে পাল্লা দিয়ে। শুধু সোমবার একদিনেই গোপালগঞ্জ, গাজীপুরের শ্রীপুর, সিলেটের কোম্পানীগঞ্জ, সিলেটের শামীমাবাদ, কুষ্টিয়া ও হবিগঞ্জে ধর্ষণের ঘটনা ঘটেছে। জেলা সংবাদদাতাদের পাঠানো তথ্য বাংলাদেশ জার্নালের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

গোপালগঞ্জে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রের বিরুদ্ধে। ধর্ষণের সময় সেই দৃশ্য মোবাইলে ধারণ করেছে তার এক বন্ধু। এ ঘটনা কাউকে জানালে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়েছে।

গত শনিবার (০৩ আগস্ট) কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল গ্রামে ইব্রাহিম হাওলাদারের মাছের ঘের পাড়ের একটি টং-ঘরে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী স্থানীয় স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। তার বাড়ি কোটালীপাড়া উপজেলা পিঞ্জুরী ইউনিয়নের কাসাতলী গ্রামে।

ভয়ে পরিবারের লোকজন মুখ না খুললেও ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে সোমবার (৫ অক্টোবর) কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। (মামলা নং-০৪)।

শ্রীপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তালাকপ্রাপ্তা নারীকে ধর্ষণের অভিযোগে মুলাইদ গ্রাম থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত জাহিদ হাসান (২৫) নামের ওই যুবক মুলাইদ গ্রামের রইছ উদ্দিনের ছেলে। সোমবার দুপুর ২টার দিকে শ্রীপুরের মুলাইদ গ্রামের বাড়ি থেকে যুবককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা হয়েছে।

মামলার বিবরণ ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত র্ককর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেনের ভাষ্যমতে, পাশ্ববর্তী টেপিরবাড়ী গ্রামের ভিকটিম নারী তালাকপ্রাপ্তা। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ১০ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত কমপক্ষে ১৫দিন স্বামী-স্ত্রীর মতো মেলামেশা করে। পরে মুলাইদ গ্রামের পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় নারীকে অপেক্ষমান রেখে কাজী নিয়ে আসার কথা বলে পালিয়ে যায়। পরে তার সাথে যোগাযোগ করে না পেয়ে রোববার রাতে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা করে। পুলিশ অভিযুক্তকে তার বাড়ি থেকে সোমবার দুপুর ২টার দিকে গ্রেপ্তার করে।

সিলেটে ৭ বছরের শিশুকে ধর্ষণ

সিলেটে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরীকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চাতলপাড় গ্রাম থেকে স্থানীয় জনগণের সহযোগিতায় হৃদয় আহমদ (১৬) নামের ওই অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হৃদয় আহমদ উপজেলার তেলিখাল ইউনিয়নের চাতলপাড় গ্রামের বিল্লাল মিয়ার ছেলে।

এর আগে রোববার (৪ অক্টোবর) ১১টার দিকে উপজেলার তেলিখাল ইউনিয়নের চাতালপাড় (বিলাজুর) গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, তেলিখাল ইউনিয়নের চাতলপাড় (বিলাজুর) গ্রামের এক দরিদ্র পরিবারে ৭ বছরের মেয়েকে বাড়িতে একা পেয়ে হৃদয় আহমদ জোরপূর্বক ধর্ষণ করে। এরপর বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হলেও স্থানীয় জনগণ ও পুলিশের সক্রিয় ভূমিকার কারণে পারেনি।

কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিলেটে বাসায় ঢুকে গৃহবধূকে ধর্ষণ

সিলেটে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সিলেট নগরীর শামীমাবাদ এলাকার ৪ নম্বর রোডের এক বাসায়। এ ঘটনায় প্রধান অভিযুক্ত দিলওয়ার ও তার সহযোগী হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শামীমাবাদ এলাকার ওই বাসায় স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন ওই নারী। গত শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় বাসার দ্বিতীয় তলার ভাড়াটে দিলওয়ার তার দুই সহযোগীকে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ঘটনার পর ওই নারীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের ঘটনার খবর পেয়ে রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় সিলেটের লামাবাজার ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের দায়ে প্রধান অভিযুক্ত দিলওয়ার ও তার সহযোগী হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে সোমবার (৫ অক্টোবর) সকালে সিলেটের কোতোয়ালি থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড করে।

লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

কুষ্টিয়ায় মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়ার মিরপুরে মাদ্রাসার সুপারের বিরুদ্ধে ওই মাদ্রাসার এক আবাসিক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে মিরপুর থানায় মাদ্রাসা সুপারের বিরুদ্ধে এজাহার দায়ের করেছেন ওই শিক্ষার্থীর বাবা।

অভিযুক্ত আব্দুল কাদের (৪২) মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকার সিরাজুল উলুম মরিয়ম নেসা মাদ্রাসার সুপার ও ওই এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

এলাকাবাসীর দাবি, বেশ কিছুদিন ধরেই মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকার সিরাজুল উলুম মরিয়ম নেসা মাদ্রাসার অষ্টম শ্রেণির এক ছাত্রীর ওপর পাশবিক নির্যাতন চালিয়ে আসছিলেন ওই মাদ্রাসার প্রধান আব্দুল কাদের। সোমবার বিষয়টি ওই ছাত্রী তার এক সহপাঠীকে জানায়। পরে এ খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বিক্ষুদ্ধ জনতা মাদ্রাসায় হামলা চালায়। তারা ভাঙচুরও করে ওই মাদ্রাসায়।

পুলিশ জানায়, নির্যাতিতা ওই মাদ্রাসার আবাসিক ছাত্রী। সপ্তাহের ৬ দিন সে ওই মাদ্রাসায় থাকতো। প্রতি শুক্রবার সকালে তার বাবা তাকে বাড়ি নিয়ে যেত, আবার শনিবার সকালে পৌঁছে দিত মাদ্রাসায়। গত শনিবার সকালে মেয়েটির বাবা তাকে মাদ্রাসায় পৌঁছে দেন। পরে ভোররাতে ফজরের নামাজের সময় মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল কাদের মেয়েটিকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

হবিগঞ্জে ধর্ষণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে এক তরুণীকে (১৭) রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের জন্য ছেলের হাতে তুলে দেওয়ার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এসময় ওই তরুণীকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে।

গতকাল রোববার বিকেলে গুরুত্বর অসুস্থ অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন।

উপজেলার বড়কান্দি গ্রামের ভুক্তভোগী ওই তরুণীর অভিযোগ, মাঝে মধ্যে সে বোনের বাড়ি একই উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে বেড়াতে যেতো। এসময় ওই গ্রামের শাহাব উদ্দিনের ছেলে সজিব মিয়া (২২) তাকে উত্যক্ত করত। গেল কয়েকদিন আগে সে আবার বোনের বাড়িতে বেড়াতে যায়। শনিবার সন্ধ্যায় সজিব মিয়ার বাড়ির সামনের রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় সজিব মিয়ার বাবা শাহাব উদ্দিন তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে তার ছেলে সজিব মিয়াকে বিয়ে করার জন্য জোর করা হয় ওই তরুণীকে। এতে রাজি না হওয়ায় বাবা-ছেলে মিলে তাকে মারপিট করে। এক পর্যায়ে তরুণীকে ছেলের হাতে তুলে দিয়ে শাহাব উদ্দিন ঘর থেকে বের হয়ে যায়। এরপর রাতভর ওই তরুণীকে ধর্ষণ করে সজিব।

এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন বলেন, বিষয়টি আমরা বিকেলে জানতে পেরেছি। ভুক্তভোগী তরুণী হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

৪৯ responses to “গোপালঞ্জে কিশোরী, সিলেটে শিশুসহ ৬ জন ধর্ষিত”

  1. Stromectol says:

    Buy Now Generic Dutasteride Mastercard Accepted Store Overnight

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital