টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
যে কারণে তিন দলের টুর্নামেন্টে নেই মাশরাফি

যে কারণে তিন দলের টুর্নামেন্টে নেই মাশরাফি

বাংলাদেশের জাতীয় দলের স্কিল ক্যাম্পে তিন দিনের প্রস্তুতি ম্যাচের বদলে তিন দলের একটি প্রতিযোগিতার পরিকল্পনা করেছে ক্রিকেট বোর্ড। মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন নিশ্চিত করলেন, ১১ অক্টোবর শুরু হবে এই প্রতিযোগিতা।

এই তিন দলের নেতৃত্ব দেবেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও নাজমুল হোসেন শান্ত। এই টুর্নামেন্টে খেলবেন ৪৫ ক্রিকেটার। ডাবল লিগের প্রত্যেক ম্যাচ হবে দিবারাত্রির। ফাইনাল সরাসরি সম্প্রচার করা হবে টেলিভিশনে।

স্বাস্থ্যবিধি মেনে পুরো টুর্নামেন্ট মাঠে গড়াবে। ইতোমধ্যে টাইগাররা লাল বলে দুটি প্রস্তুতি ম্যাচ খেললেও এই টুর্নামেন্ট দিয়েই মূলত দেশে প্রতিযোগিতামূলক ক্রিকেট ফিরছে। ১১ অক্টোবর শুরু হয়ে টুর্নামেন্টের ইতি ঘটবে ২৩ অক্টোবর। তবে ৪৫ ক্রিকেটারের পুলে নেই না মাশরাফি বিন মর্তুজা। ৪৫ জনের দলেও থাকছেন না তিনি। মাশরাফি কেন নেই, এই বিস্ময় দূর করে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবিতে এসে কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর তিনি ব্যাখ্যা করলেন, তিন দলের টুর্নামেন্টে মাশরাফির না থাকার কারণ।

পাপন বলেন, ‘মাশরাফি করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই করোনা আক্রান্ত হওয়ার ধকল এখনও কাটিয়ে উঠতে পারেনি সে। যে কারণে মাশরাফি নিজেও এই টুর্নামেন্টে খেলতে ইচ্ছুক নয়। সুতরাং, তাকে এই টুর্নামেন্টে নেয়া হয়নি কথাটা ঠিক না। তবে, নেক্সট এভেইলেবল টুর্নামেন্ট যেগুলো হবে, সেখানে মাশরাফি অবশ্যই থাকবেন।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital