টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সীমান্তে আকবরের মোবাইলসহ মালামাল উদ্ধার

সীমান্তে আকবরের মোবাইলসহ মালামাল উদ্ধার

সিলেটের কানাইঘাট ডোনা সীমান্ত এলাকা থেকে বরখাস্তকৃত এসআই আকবরের ব্যবহৃত ২টি মোবাইল, ৩টি সিম এবং জামাকাপড় উদ্ধার করেছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও জকিগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ নাসেরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে পুলিশ।

এ সময় ২টি মোবাইল সেট, ৩টি সিম, আকবরের ছবিসহ দুজন নারীর কয়েকটি ছবি এবং ব্যবহৃত কিছু কাপড় উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) লুৎফর রহমান।

এর আগে সোমবার (৯ নভেম্বর) সকাল ৯টায় আকবরকে কানাইঘাট উপজেলার ডোনা সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে সিলেট জেলা পুলিশের একটি টিম। এরপর সাতদিন পিবিআই রিমান্ড শেষে গত ১৭ নভেম্বর তাকে জেল হাজতে পাঠায় আদালত। তবে মামলার তদন্তে প্রয়োজন হলে ফের তাকে রিমান্ডে আনা হবে বলে জানিয়েছে পিবিআই।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে গুরুতর আহত হন রায়হান। তাকে ওইদিন সকাল ৬টা ৪০ মিনিটে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেক এলাহিসহ পুলিশ সদস্যরা। সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান।

ঘটনার পর পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছিলো নগরীর কাস্টঘরে গণপিটুনিতে রায়হান নিহত হয়েছেন। তবে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয় ফাঁড়িতে পুলিশের নির্যাতনে প্রাণ হারান রায়হান।

এ ঘটনায় রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বাদী হয়ে সিলেট কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। পরে সিলেট মহানগর পুলিশের তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়ে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করে। মামলাটিতে পুলিশ সদর দপ্তরের নির্দেশে পিবিআই’র তদন্ত কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুনঃ

One response to “সীমান্তে আকবরের মোবাইলসহ মালামাল উদ্ধার”

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital