টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
জীবন কতোটা কঠিন শরীর থেকে ইউনিফর্ম নেমে গেলে বোঝা যাবে,বললেন ডিএমপি কমিশনার

জীবন কতোটা কঠিন শরীর থেকে ইউনিফর্ম নেমে গেলে বোঝা যাবে,বললেন ডিএমপি কমিশনার

 ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান খুবই শক্ত। মাদকের সাথে সম্পৃক্ততা পাওয়ায় ইতোমধ্যে অনেকের চাকরি চলে গেছে। জীবনটা কতটা কঠিন শরীর থেকে ইউনিফর্মটা নেমে গেলে বোঝা যাবে। পুলিশ সদস্যদের সতর্ক করে তিনি বলেন, মাদককে না বলুন, এর থেকে সবসময় দূরে থাকুন।

[৩] সোমবার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক বিশেষ কল্যাণ সভায় পুলিশ সদস্যদের প্রতি এমন হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ডিএমপি কমিশনার। ডিএমপিতে কর্মরত পুলিশের সব ফোর্সের অসুবিধা ও নানা বিষয়ে তাদের পরামর্শ শুনতে এবং গৃহীত কল্যাণগুলো অবহিত করতে বিশেষ কল্যাণ সভাটি অনুষ্ঠিত হয়।

[৪] করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই উল্লেখ করে শফিকুল ইসলাম বলেন, ডিএমপির ৩ হাজারেরও বেশি সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে ২৪ জন সদস্য মারা গেছেন। করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে দেশের সর্বোচ্চ ভালো চিকিৎসা দেওয়া হয়েছে। ফোর্সের চিকিৎসা নিশ্চিত করতে আইজিপি স্যারের উদ্যোগে একটি বেসরকারি হাসপাতাল সম্পূর্ণ ভাড়া নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পুলিশ ফোর্সের সদস্যের কল্যাণ দেখাই আমাদের কাজ। আমরা আমাদের সামর্থ্যের সর্বোচ্চ দিয়ে পুলিশ সদস্যের পাশে আছি।

[৫] ডিএমপির পুলিশ ফোর্সের জন্য আয়োজিত এ বিশেষ কল্যাণ সভায় করোনাকালীন ফোর্সের কল্যাণ নিশ্চিতকরণে যাবতীয় কল্যাণমূলক কার্যক্রম সম্পর্কে ফোর্সদের জানানো হয়। প্রেজেন্টেশনের মাধ্যমে করোনা পরিস্থিতিতে ফোর্সের ডাইনিং ও ব্যারাক ব্যবস্থা উন্নতিকরণ, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য ওষুধ সরবরাহ, প্রয়োজনীয় সংখ্যক স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সরবরাহ, ব্যারাকসহ পুলিশ লাইন্স ও পুলিশের বিভিন্ন অফিসে নিয়মিতভাবে জীবাণুনাশক ছিটানোসহ নানা পদক্ষেপ সবার সামনে তুলে ধরা হয়।

[৬] সভায় ডিএমপির সব অতিরিক্ত পুলিশ কমিশনার, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital