টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মাস্ক না পরায় খুলনায় ৩৫ জনকে অর্থদণ্ড

মাস্ক না পরায় খুলনায় ৩৫ জনকে অর্থদণ্ড

খুলনায় মাস্ক না পরায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ৩৫ জনকে ১৫ হাজার একশ’ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। রোববার (৭ ডিসেম্বর) খুলনা মহানগরী ও উপজেলাসমূহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ অর্থদণ্ড করা হয়। করোনাভাইরাস সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ওয়েভ মোকাবেলার প্রস্তুতি হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের মিডিয়া সেল জানায়, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশে নগরীর খালিশপুর এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এবং তাহমিনা সুলতানা নীলা। উপজেলাসমূহে স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি)-গণ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

মাস্ক সঙ্গে না থাকায় এবং যথাযথভাবে মাস্ক না পরায় নগরীতে ১১টি মামলায় ১১ জনকে ৯ হাজার ২শ’ টাকা অর্থদণ্ড করা হয়। একই সঙ্গে উপজেলায় ২২টি মামলায় ২৪ জনকে মোট ৫ হাজার ৯শ’ টাকা জরিমানা করা হয়।

সম্প্রতি করোনাভাইরাস সংক্রমণের হার বেড়ে যাওয়ায় গেল ৮ নভেম্বর খুলনা জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভার সর্বসম্মত সিদ্ধান্তের প্রেক্ষিতে ৯ নভেম্বর থেকে জেলা প্রশাসন কঠোর অবস্থা গ্রহণ করে।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন এপিবিএনের সদস্য ও উপজেলা সমূহে স্ব-স্ব থানা পুলিশের সদস্যরা। স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে এবং মাদক সংক্রান্ত অপরাধ নির্মূলে জেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital