টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী হাটে ২ টন নিষিদ্ধ পলিথিন জব্দ, ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী হাটে ২ টন নিষিদ্ধ পলিথিন জব্দ, ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

আফরোজা সরকার: [২] রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী হাটে নিষিদ্ধ পলিথিন বিক্রি ও মজুদ রাখার অপরাধে ৬ ব্যবসায়ীকে ১ লাখ ৬০ হাজার ৩’শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

[৩] সোমবার (৭ ডিসেম্বর) বিকেলে মিঠাপুকুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আলাতের ম্যাজিস্ট্রেট নূর-ই আলম সিদ্দিকীর নেতৃত্বে র‌্যাব-১৩ ও পরিবেশ অধিদপ্তর এর সহযোগিতায় নিষিদ্ধ পলিথিন সংরক্ষণ, বাজারজাতকরণ ও বিক্রয় কার্যক্রম প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

[৪] এসময় নিষিদ্ধ পলিথিন সংরক্ষণ, বাজারজাতকরণ ও বিক্রয় কার্যক্রম পরিচালনা করার অপরাধে ব্যবসায়ী ওবায়দুল ইসলামকে ১০ হাজার, রফিকুল ইসলামকে ২০ হাজার, মুকুল মিয়াকে ৩০ হাজার, আশরাফুল ইসলামকে ২০ হাজার, শফিকুল ইসলামকে ৫০ হাজার, আইনুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

[৫] রংপুর র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, শঠিবাড়ী বন্দরে দীর্ঘদিন ধরে একটি চক্র অবৈধ পলিথিনের ব্যবসায় করে আসছিল। আজ বিশেষ অভিযান চালিয়ে ব্যবসায়ীর দোকান থেকে ২২৫০ কেজি পলিথিন উদ্ধারসহ ৬ জন ব্যবসায়ীর ১ লাখ ৬০ হাজার ৩’শ টাকা জরিমানা করা হয়। এসময় মাক্স পরিধান না করায় ৩ জনকে ৩০০ টাকা জরিমানা করা হয় বলে জানান তিনি। সম্পাদনা: সাদেক আলী

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital