টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বেড়াতে এসে লাশ হলো শ্রাবন্তি

বেড়াতে এসে লাশ হলো শ্রাবন্তি

নড়াইলের কালিয়ায় নানার বাড়িতে বেড়াতে এসে বিদ্যুতের শর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে অগ্নিদগ্ধ হয়ে শ্রাবন্তি (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে খুলনা জেলার তেরখাদা উপজেলার ইন্দুরহাটী গ্রামের হেকমত শেখের মেয়ে। ভয়াবহ ওই অগ্নিকান্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার রাজাপুর গ্রামে মিশান শেখের বাড়িতে ঘটেছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শ্রাবন্তী বৃহস্পতিবার সকালে তার মায়ের সাথে রাজাপুর গ্রামে নানা মিশান শেখের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন রাতে শ্রাবন্তিকে ঘুমিয়ে রেখে মা শাহিনুর বেগম অন্যদের সাথে পাশের একটি ঘরে টিভি দেখছিলেন। রাত ১০ টার দিকে বাতাসে পোড়া গন্ধ ছড়িয়ে পড়লে শাহিনুর বেগমসহ বাড়ির লোকজর টিভির আসর থেকে বেরিয়ে আসার আগেই আগুনের লেলিহান শিখায় মিশানের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আর সেখানে ঘুনিয়ে থাকা শ্রাবন্তিও জীবন্ত দগ্ধ হয়ে মারা যায়।

যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর কালিয়া আ লিক অফিসের ডিজিএম মমিনুর রহমান বিশ্বাস ঘটনা স্থল পরিদর্শন শেষে বলেছেন, বিদ্যুতের অয়ারিংসহ বসতঘরটি পুড়ে যাওয়ায় তাৎক্ষনিক ভাবে অগ্নিকান্ডের সঠিক কারন নির্নয় করা সম্ভব না। তদন্ত সাপেক্ষে অগ্নিকান্ডের প্রকৃত কারণ জানা যাবে। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital