টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
আর অভিনয় করবেন না সিদ্দিক

আর অভিনয় করবেন না সিদ্দিক

খুব অল্প সময়ে দর্শক প্রিয়তা পেয়ে নিজের অবস্থান শোবিজে পোক্ত করেছেন ছোট পর্দার সফল তারকা সিদ্দিকুর রহমান।  তবে হঠাৎ করেই অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।
সম্প্রতি, সিদ্দিক গণমাধ্যমকে জানিয়েছেন, শিল্পী জীবনটা এখন আর তার কাছে সঠিক মনে হচ্ছে না। দীর্ঘদিন থেকেই ভবিষ্যৎ নিয়ে শঙ্কা কাজ করছিল তার ভেতর। যুক্ত ছিলেন অন্য পেশায়ও। একপর্যায়ে এসে শোবিজ ছাড়ার মতো বড় সিদ্ধান্তে উপনীত হয়েছেন তিনি।
সিদ্দিক বলেন, ‘অভিনয়কে এক সময় আমি পেশা হিসেবে নিয়েছিলাম। কিন্তু এখন আমার কাছে পেশাটা নিরাপদ মনে হচ্ছে না। এ ছাড়া আরেকটা গুরুত্বপূর্ণ কারণ হচ্ছে আমার বাবা একজন হাজী ছিলেন। চারবার চিল্লা করেছেন। হজ করেছেন। বাবা মারা যাওয়ার আগে বলেছিলেন, যদি সম্ভব হয় মিডিয়া যেন ছেড়ে দেই। বাবার কথাটা রাখার জন্যই মূলত সিদ্ধান্তটা নেয়া। বাবাকে আমি অনেক ভালোবাসি। তার জন্য আমি সব করতে পারি। তাই এই জগতে আর থাকতে চাই না।’
উল্লেখ্য, ২০০৫ সাল থেকে সিদ্দিকের অভিনয়ে পথচলা শুরু । এরপর থেকে অনেক নাটকে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা। তার অভিনীত উল্লেখযোগ্য খণ্ড ও ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে-  ‘কবি বলেছেন’, ‘হাউজফুল’, ‘গ্রাজুয়েট’, ‘মাইক’, ‘বন্ধু এবং ভালোবাসা’, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘ছাইয়া ছাইয়া’ প্রভৃতি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital