টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বিশ্বকাপের চতুর্থ স্টেডিয়াম উন্মুক্ত করলো কাতার

বিশ্বকাপের চতুর্থ স্টেডিয়াম উন্মুক্ত করলো কাতার

স্পোর্টস ডেস্ক

২০২২ কাতার বিশ্বকাপের আট স্টেডিয়ামে মধ্যে চতুর্থ স্টেডিয়াম হিসেবে আল রাইয়ান স্টেডিয়াম উন্মুক্ত করেছে স্থানীয় আয়োজক সংস্থা। আল-সাদ বনাম আল-আরাবি ক্লাবের মধ্যকার আমির কাপ ফাইনালের মধ্য দিয়ে নব নির্মিত এই স্টেডিয়ামটির যাত্রা শুরু হয়েছে।

বার্সেলোনা ও স্পেনের সাবেক মিডফিল্ডার জাভির দল আল-সাদ ২-১ গোলে আর-আরাবি ক্লাবকে পরাজিত করে ১৭তম আমির কাপের শিরোপা জয় করেছে। ম্যাচে আলজেরিয়ান ফরোয়ার্ড বাগদাদ বুনেজা দুই গোল করেছেন।

ফিফা সভাপতি জিয়ানি ইনফান্তিনো এক বিবৃতিতে বলেছেন, ‘এটা অত্যন্ত চমৎকার একটি স্টেডিয়াম। এখানকার পরিবেশ সত্যিই অসাধারণ। মাঠের খুব কাছাকাছি বসার সুযোগ আছে। আমি নিশ্চিত ২০২২ সালে বিশ্বকাপের ম্যাচগুলো যখন এখানে অনুষ্ঠিত হবে তখন এটি একটি নিখুঁত ফুটবল স্টেডিয়ামের ভিন্ন মাত্রা লাভ করবে। আসন্ন ফিফা বিশ্বকাপ আয়োজনে কাতার দারুণভাবে নিজেদের প্রস্তুত করে তুলেছে। মধ্যপ্রাচ্যে প্রথমবারের মত ফুটবলের এই মহাযজ্ঞ আয়োজনে কাতার নিজেদের স্মরণীয় করে রাখতে পারবে বলে আমার বিশ্বাস।’

৪০ হাজার ধারণক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামটিতে শেষ ১৬’র ম্যাচসহ বিশ্বকাপের সাতটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই বিশ্বকাপকে সামনে রেখে উন্মুক্ত হওয়া অপর তিনটি স্টেডিয়াম হচ্ছে খালিফা ইন্টারন্যাশনাল, আল জানুব ও এডুকেশন সিটি।

শেয়ার করুনঃ

২৬ responses to “বিশ্বকাপের চতুর্থ স্টেডিয়াম উন্মুক্ত করলো কাতার”

  1. танцы на тнт новый сезон новые танцы на тнт лучшее новые танцы 8 выпуск новые танцы в хорошем качестве новые танцы смотреть онлайн бесплатно
    в хорошем

  2. В 22 сезоне создатели «Битвы экстрасенсов» приготовили для участников серьезную проверку на прочность.
    битва экстрасенсов все сезоны смотреть онлайн битва
    экстрасенсов 2021 дата выхода

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital