টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পিকে হালদারের গার্লফ্রেন্ড ৭০-৮০ জন!

পিকে হালদারের গার্লফ্রেন্ড ৭০-৮০ জন!

প্রশান্ত কুমার (পিকে) হালদার ‘এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার (পিকে) হালদার অবিবাহিত ছিলেন এবং তিনি পা’চারের অর্থ সত্তরোধিক গার্লফ্রেন্ডের অ্যাকাউন্টে পাঠিয়েছেন মর্মে ত’দন্ত চলছে।’

রবিবার (২০ ডিসেম্বর) সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে দুদক আ’ইনজীবী মো. খুরশীদ আলম খান এ তথ্য জানান। তিনি বলেন, ‘পিকে হালদারের গ্রে’ফতারি পরোয়ানা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে ইন্টারপোলে পাঠানো হয়েছে।

তার বি’রুদ্ধে অর্থপা’চারের বিষয়ে আমরা আরও কিছু ত’থ্য পেয়েছি। দুদকের অনুস’ন্ধানে জানতে পেরেছি, তিনি অবিবাহিত এবং অবিবাহিত থাকার সুবাদে পাচারের কোটি কোটি টাকা সত্তর-আশি গার্লফ্রেন্ডের অ্যাকাউন্টে পাঠিয়েছেন। আমরা সেসব অ্যাকাউন্টের বিষয়েও অনুস’ন্ধান করছি।’

প্রসঙ্গত, ইন্টারন্যাশনাল লিজিং থেকেই ১৫শ’ কোটি টাকা আ’ত্মসাতের অ’ভিযোগ রয়েছে পিকে হালদারের বি’রুদ্ধে। এছাড়াও সব মিলিয়ে প্রায় ৩ হাজার ৫০০ কোটি টাকা তিনি আ’ত্মসাৎ করেছেন বলে বিভিন্ন গ’ণমাধ্যমে একের পর এক সংবাদ প্রকাশিত হয়। এ সময় গো’পনে কানাডায় পাড়ি জমান তিনি।

এদিকে আ’দালতের পূর্ব নির্দে’শনা অনুসারে পিকে হালদারের বি’রুদ্ধে গ্রে’ফতারি পরোয়ানার অগ্রগতি প্রতিবেদন, মা’মলার এফআইআর ও সম্পত্তি-অর্থ জব্দের আ’দেশ হাইকো’র্টে উপস্থাপন করা হয়। পিকে হালদারের আ’ত্মীয় পিপলস লিজিংয়ের সাবেক পরিচালক অমিতাভ অধিকারী এবং পিকে হালদারের সাবেক সহকর্মী ও পিপলস লিজিংয়ের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল কুমার নন্দীকে আবেদনের পরিপ্রেক্ষিতে এ মা’মলায় পক্ষভু’ক্ত করা হয়।

এরপর আ’দালত মা’মলার পরবর্তী আদে’শের জন্য আগামী ৩ জানুয়ারি শুনানির দিন নির্ধারণ করেন। গত ৯ ডিসেম্বর বি’চারপতি মো. নজরুল ই’সলাম তালুকদার ও বি’চারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকো’র্ট বেঞ্চ এ আ’দেশ দেন।

এরও আগে ৭ সেপ্টেম্বর হাইকো’র্টের একই বেঞ্চে দেশে ফেরত এলে পিকে হালদারকে কোনোরকম গ্রে’ফতার না করার নির্দে’শনা চেয়ে একটি আবেদন করে তার প্রতিষ্ঠান আইএলএফএসএল।

সে আবেদনের শুনানি নিয়ে আ’দালত জানিয়েছিলেন, পিকে হালদার কবে, কখন, কীভাবে দেশে ফিরতে চান, তা আইএলএফএসএল লিখিতভাবে জানালে সে বিষয়ে পরবর্তী আ’দেশ দেওয়া হবে।

পরবর্তী সময়ে পিকে হালদারের দেশে ফেরার বিষয়ে গত ২০ অক্টোবর হাইকো’র্টকে জানায়। পিকে হালদারের প্রতিষ্ঠান আইএলএফএসএল’র পক্ষ থেকে হাইকো’র্টকে জানানো হয়, ২৫ অক্টোবর দুবাই থেকে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা আসার জন্য টিকিট কে’টেছেন তিনি।

বাংলাদেশ সময় সকাল ৮টায় ফ্লাইটটি হ’যরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। সার্বিকদিক বিবেচনার পর প্রশান্ত কুমার (পিকে) হালদারকে দেশে ফেরার অ’নুমতি দেন হাইকোর্ট।

একইসঙ্গে পিকে হালদার দেশে ফেরার সঙ্গে সঙ্গে তাকে গ্রে’ফতার করতে পু’লিশের আইজি এবং ইমিগ্রেশন পু’লিশকে নি’র্দেশ দেন আ’দালত। পাশাপাশি কা’রাগারে থাকাবস্থায় পিকে হালদার যেন অর্থ পরিশো’ধের সুযোগ পান সে বিষয়ে সুযোগ দিতে আ’ইনশৃঙ্খলা বা’হিনীকে নি’র্দেশ দেন হাইকো’র্ট।

পিকে হালদারের দেশে ফেরার বিষয়ে আইএলএফএসএলের করা আবেদনের শুনানি শে’ষে বি’চারপতি মুহাম্ম’দ খুরশীদ আলম সরকারের নেতৃত্বাধীন হাইকো’র্ট বেঞ্চ এসব আ’দেশ দেন। তবে পরে তিনি অ’সুস্থতার কারণ দেখিয়ে দেশে ফেরেননি।

শেয়ার করুনঃ

২২ responses to “পিকে হালদারের গার্লফ্রেন্ড ৭০-৮০ জন!”

  1. новые танцы в хорошем качестве новые танцы на тнт 1 танцы на тнт новый сезон
    новые танцы на тнт смотреть онлайн

  2. шоу в истории ТНТ «Битва экстрасенсов» битва экстрасенсов 20 сезон смотреть битву
    экстрасенсов лучшие

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital