টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভাইয়ের হাতে ২ বছরের বোন খুন

ভাইয়ের হাতে ২ বছরের বোন খুন

পাবনার চাটমোহরে দুই বছর বয়সী বোন খাদিজা খাতুনকে নৃশংসভাবে হত্যা করেছে তারই মানসিক ভারসাম্যহীন মামাতো ভাই আহসান হাবীব (১২)। চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

বিকেল বেলা আহসান হাবিব শিশুটিকে কোলে করে বাড়ির পাশে দোকানে নিয়ে গিয়েছিলেন শিশুখাদ্য কিনে দিতে। রাত আটটার দিকে শিশুটির মৃতদেহ পাওয়া যায় পাশের একটি নির্মাণাধীন বাড়িতে। এ ঘটনায় জড়িত মামাতো ভাই আহসান হাবীব (১২) কে আটক করেছে পুলিশ। নিহত খাদিজা উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাবলু হোসেনের মেয়ে। আটক আহসান হাবীব একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, অভিযুক্ত আহসান হাবীব মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই গ্রামের বিভিন্নজনকে মারধর করে। বিকেলে শিশুটির মা খাবার কিনে দিতে আহসান হাবীবকে দশ টাকা দেন। পরে মামাতো ভাই আহসান হাবীব শিশু খাদিজাকে কোলে নিয়ে স্থানীয় একটি দোকান থেকে খাবার কিনে দেয়। তারপর থেকে তাদের কোনো খোঁজ ছিলো না। খোঁজাখুঁজি করতে গিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির অদূরে মরহুম আব্দুল হামিদের ছেলে মো. আব্দুল্লাহর নির্মাণাধীন বাড়িতে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন জানান, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ও নির্মাণাধীন ভবনের দেয়ালে রক্তের চিহ্ন দেখে প্রাথমিক ধারণা, শিশুটির মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত শিশুটির মামাতো ভাই আহসান হাবীবকে আটক করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital