টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

দিনাজপুরের হাকিমপুরে ছোট ভাই রুহুল আমীনের বাঁশের লাঠির আঘাতে বড় ভাই মুক্তার হোসেন (৩০) অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার হাকিমপুর উপজেলার নয়া নগর গ্রামে এই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকেই ঘাতক ছোট ভাই রুহুল আমিন পলাতক রয়েছে। তারা ওই গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে। এ ঘটনায় মুক্তারের স্ত্রী আঞ্জুয়ারা গুরুত্বর আহত হয়েছেন। খট্রামাধব পাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোকলেছার রহমান জানান, বড় ভাই মুক্তার হোসেন কয়েকদিন আগে ছোট ভাই রুহুল আমীনের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে মারধরের একটা অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রুহুল আমীনের নামে ইউনিয়ন পরিষদ থেকে একটা নোটিশ করা হয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ছোট ভাই রুহুল আমীন ক্ষিপ্ত হয়ে বড় ভাই মুক্তার হোসেনের মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করেন। এতে তার মৃত্যু ঘটে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই রুহুল আমীন বাঁশ দিয়ে মুক্তারের মাথায় আঘাত করে। এলাকাবাসী মুক্তার হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital