টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
‘কিশোর গ্যাং’র ধারালো অস্ত্রে দুইজন আহত

‘কিশোর গ্যাং’র ধারালো অস্ত্রে দুইজন আহত

কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরে কিশোর গ্যাং এর ধারালো ছুরির আঘাতে ইমন (১৮) এবং আকাশ (১৭) নামের দুই কিশোর আহত হয়েছে। এ ঘটনায় তামিম ইসলাম জয় (১৯) নামের এক কিশোরকে আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর বাজারের উপরে এ ঘটনা ঘটে। আহতরা হলো- হরিপুর ইউনিয়নের শালদাহ গ্রামের আকমালের ছেলে আকাশ (১৭) ও আলাউদ্দিনের ছেলে ইমন (১৮)। আটককৃত তামিম ইসলাম জয় হরিপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েকদিন আগে হরিপুর ইউনিয়নের শাহদহ এলাকায় রাস্তা পার হওয়াকে কেন্দ্র করে তামিমের সাথে আকাশ ও ইমনের কথাকাটি কাটি হয়। এরই এক পর্যায়ে তামিম এবং তামিমের বন্ধু সাগরকে মারধর করে। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে আকাশ ও ইমন হরিপুর বাজারের উপরে আসলে তামিম তাদের ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এসময় স্থানীয় দোকানীরা তাকে আটক করে পুলিশে খবর দেন। এ সময় আহত আকাশ ও ইমনকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কুষ্টিয়া মডেল থানার (ওসি তদন্ত) মাসুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হরিপুরে দুই কিশোরকে ছুরিকাঘাতের ঘটনায় তামিম ইসলাম জয় নামে এক জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital