টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
স্ত্রীকে মারধর করে শাশুড়িকে নিয়ে পালিয়েছে জামাই!

স্ত্রীকে মারধর করে শাশুড়িকে নিয়ে পালিয়েছে জামাই!

‘স্ত্রীকে মারধর করে শাশুড়িকে নিয়ে পালিয়েছে জামাই’ এমন অভিযোগে পহেলা ফেব্রুয়ারি লালমনিরহাটের হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেছেন নাছির উদ্দিন নামে এক ব্যক্তি।

শ্বশুর নাছির উদ্দিন পার্শ্ববর্তী নীলফামারী জেলার ডিমলা উপজেলার উত্তর সোনাখুলি এলাকার বাসিন্দা। জামাই এমদাদুল (এনদা) একই গ্রামের তরিফ উদ্দিনের ছেলে। তবে ওই অভিযোগ অস্বীকার করেছেন জামাই এমদাদুল। নাছির উদ্দিনের অভিযোগ, গত ২২ জানুয়ারি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ধুবনী গ্রামে এক আত্মীয়ের বাড়িতে অবস্থানরত তার স্ত্রী আহিতন নেছাকে নিয়ে পালিয়ে যায় মেয়ের জামাই এমদাদুল।

এমদাদুলের স্ত্রী নাজলী বেগমের অভিযোগ, তার মায়ের সাথে তার স্বামীর অবৈধ সর্ম্পক। ওই সর্ম্পকের প্রতিবাদ করায় তাকেও মারধর করা হয়েছে। এ ঘটনায় গত ১ ফেব্রুয়ারি হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তবে এসব অভিযোগ অস্বীকার করে জামাই এমদাদুল বলেন, আমার স্ত্রী নাজলী বেগম অনেকের সাথে ফোনে কথা বলেন। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ হয়েছে। আমার শাশুড়ি আমার পক্ষে কথা বলায় তারা বাপ-বেটি মিথ্যা অপবাদ দিচ্ছে। আমি কোথাও আমার শাশুড়িকে নিয়ে যাইনি। তিনি বলেন, আমি বড়খাতা বাজারে নিয়মিত দোকান করছি। আমিও এসবের প্রতিকার চেয়ে থানায় একটি অভিযোগ করেছি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital