টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
আল জাজিরায় দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে বিক্ষোভ পাবনায়

আল জাজিরায় দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে বিক্ষোভ পাবনায়

পাবনা জেলা প্রতিনিধি

আল জাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশবিরোধী প্রচারণার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ সমাবেশ করেছে পাবনা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন।

৩ ফেব্রুয়ারি বুধবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন। বিক্ষোভে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী, পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাটমোহর উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার, চন্দন কুমার চক্রবর্তী, সদর উপজেলা চেয়ারম্যান মোশারোফ হোসেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা শ্রমিক লীগ সভাপতি ফোরকান আলী, আওয়ামী লীগ নেতা লিয়াকত তালুকদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল আজিজ প্রমূখ।
সমাবেশে বক্তারা বলেন, আল জাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করছে, যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital