টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনার ফরিদপুরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

পাবনার ফরিদপুরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

পাবনা জেলা প্রতিনিধি

পাবনার ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৪ ফেব্রয়ারী বৃহস্পতিবার বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভায় মাদক, জঙ্গিবাদ, বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতনসহ সমাজের নানা অসংগতি নিয়ে আলোচনা করা হয়।

পুলিশিং সেবা জনগণের মাঝে বিলিয়ে দেওয়াই এ আয়োজনের মূল লক্ষ্য। উপজেলার প্রতিটি ইউনিয়নে একটি করে বিট পুলিশিং ইউনিট থাকবে। আর এই ইউনিটের একজন পুলিশ কর্মকর্তা থাকবেন। জনগণের অভিযোগের ভিত্তিতে সেবাদান করবেন। জনগণ ঘরে বসে পুলিশের সেবা পাবে। দুর দুরান্ত হতে আর থানায় আসতে হবে না। হাদল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজার সভাপতিতেত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। তিনি বলেন, সমাজের যে কোন অপরাধ সংগঠিত হলে বা হবার সম্ভাবনা থাকলে দ্রæত বিট পুলিশের কাছে অভিযোগ করবেন। যদি পুলিশ অভিযোগ না নেয় তবে থানায় অভিযোগ করুন। সেখানেও সঠিক তদন্ত না হলে তিনি তাঁর মোবাইল ফোনে জানানোর জন্য অনুরোধ করেন। তিনি বলেন, ফরিদপুর থানাসহ পাবনা জেলার প্রতিটি থানাতে আইন শৃঙ্খলা রক্ষায় কঠোর পদক্ষেপ নেওয়া হবে। মটর সাইকেল চালানের সময় জীবন রক্ষার জন্য হেলমেট ব্যবহার করা উচিত।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাটমোহর, ভাঙ্গুগুড়া, ফরিদপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন, উপজেলা চেয়ারম্যান গোলাম হোসেন গোলাপ, উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার আহম্মদ আলী, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হাফিজ, ইউনুস আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ তোরাব আলী, ফরিদপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা । অনুষ্ঠানটি সঞ্চালন করেন ওসি তদন্ত জালাল উদ্দীন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital