টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মেসির জীবনী নিয়ে বাংলা অ্যাপ

মেসির জীবনী নিয়ে বাংলা অ্যাপ

VITORIA-GASTEIZ, SPAIN - JULY 19: Lionel Messi of FC Barcelona with the ball during the Liga match between Deportivo Alaves and FC Barcelona at Estadio de Mendizorroza on July 19, 2020 in Vitoria-Gasteiz, Spain. (Photo by Pedro Salado/Quality Sport Images/Getty Images)

ফুটবল জাদুকর লিওনেল মেসির বাংলা ভাষাভাষী অগণিত ভক্ত ও সমর্থকদের জন্য সুখবর। বিশ্ব ফুটবলের এই ক্ষুদে জাদুকরের জীবনী লেখা হয়েছে এবার বাংলায়।

আর খুব সহজেই তা মানুষের কাছে পৌছে দিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. জহিরুল হক। তিনি মেসির জীবনী নিয়ে বাংলাতে একটি অ্যাপ তৈরি করেছেন। যা এখন গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। ‘Messi Biography & Wallpaper HD in Bengal’ নামের অ্যাপটি সহজেই প্লে স্টোর থেকে সংগ্রহ করা যাবে।

অ্যাপটির নির্মাতা জহিরুল হক গণমাধ্যমকে বলেন, যারা বাংলা ভাষাকে ভালোবাসেন এবং ফুটবল ও লিওনেল মেসিকে ভালোবাসেন, অ্যাপটি তাদের জন্যই। এই অ্যাপ থেকে মেসির বিভিন্ন ইমেজ ও জানা অজানা নানা তথ্য পাওয়া যাবে। এছাড়া মেসিকে নিয়ে তৈরি করা দারুণ সব ওয়ালপেপার পাওয়া যাবে এই অ্যাপে।

জহুরুল হক আরও বলেন, মেসির ফুটবল ক্যারিয়ারের চমকপ্রদ ঘটনা ও খেলার চুম্বক অংশগুলো অ্যাপে সংযোজন করা হয়েছে। যাতে অ্যাপ ব্যবহারকারীরা মেসির জীবন ও ক্যারিয়ার সম্পর্কে তথ্য পেতে পারে। একই সঙ্গে মেসির দৈনন্দিন ঘটনা ও নতুন নতুন তথ্যও এই অ্যাপে ধারাবাহিক ভাবে আপডেট করা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital