টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শ্বশুরের ঘুষিতে জামাইয়ের মৃত্যু

শ্বশুরের ঘুষিতে জামাইয়ের মৃত্যু

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় শ্বশুরের ঘুষিতে জামাই নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত জামাইয়ের নাম আনছার আলী (৫০)। শুক্রবার রাতে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ওসি (তদন্ত) মতিউর রহমান। তিনি জানান, নিহত আনছার আলী ওই গ্রামের মো. চাঁন মিয়ার মেয়ের জামাই এবং পাশের রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে ছিলেন।

ওসি বলেন, চাঁন মিয়ার মেয়ে হামিদা বেগমের স্বামী আনছার আলী বিয়ের পর থেকেই ঘরজামাই হিসেবে শ্বশুর বাড়িতে বসবাস করছিলেন। শুক্রবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে শ্বশুর-জামাইয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

এক পর্যায়ে চাঁন মিয়া আনছার আলীর বুকে ও পেটে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যান। পরে স্বজনরা তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনছার মারা যান বলে জানান ওসি।

নিহতের স্ত্রী হামিদা বেগম বলেন, তার স্বামী ও সন্তান ঢাকায় শ্রমিকের কাজ করেন; তারা সম্প্রতি বাড়ি এসেছিলেন। বাবা বাড়িতে নতুন ঘর দেয়ার জন্য আমার স্বামীর কাছে টাকা দাবি করেন। ওই টাকা না পেয়ে বাবা তাকে কিলঘুষি মারেন। সেই জন্য আমার স্বামীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital