টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পুলিশের গাড়ি থেকে ‘নিখোঁজ’ মেয়র প্রার্থীর সন্ধান মিলেছে

পুলিশের গাড়ি থেকে ‘নিখোঁজ’ মেয়র প্রার্থীর সন্ধান মিলেছে

মাদারীপুরের কালকিনি পৌরসভার নির্বাচনী মাঠ থেকে পুলিশের গাড়িতে তুলে নেয়ার ১৩ ঘণ্টা পর বাড়ি ফিরেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মশিউর রহমান সবুজ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে তিনি কালকিনির নিজ বাড়িতে ফেরেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার স্বজন ও সমর্থকরা। মেয়র প্রার্থী সবুজ জানান, পুলিশের গাড়িতে করে তাকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে নেয়া হয়। সেখানে ওবায়দুল কাদের তাকে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে দল যাকে প্রার্থী নির্বাচন করেছে তার পক্ষে কাজ করার জন্য বলেন। একইসঙ্গে তাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অনুরোধ জানান।

সবুজ আরো জানান, তিনি ওবায়দুল কাদেরকে জানিয়েছেন তিনি আওয়ামী লীগের কোনো পদে নেই। কালকিনির জনগণ তাকে নির্বাচনে দাঁড় করিয়েছেন। তিনি জনগণের সিদ্ধান্তকেই সম্মান জানাবেন। পরে তার এক আত্মীয়ের গাড়িতে করে তিনি কালকিনিতে তার বাড়িতে ফেরেন। এর আগে শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি পৌর এলাকার পালপাড়ায় নির্বাচনী প্রচারণা চালান স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজ। এ সময় তার মোবাইলে একটি কল আসে।

তাৎক্ষণিক সেখানে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা গাড়ি নিয়ে হাজির হন। পরে সেখান থেকে তিনি সবুজকে পুলিশের গাড়িতে নিয়ে যান। এর পরপরই নিখোঁজ হন সবুজ। প্রার্থী নিখোঁজের প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করেন সবুজের সমর্থকরা। টায়ার জ্বালিয়ে স্লোগান দেন বিক্ষুব্ধরা। এ সময় কালকিনি-ভুরঘাটা ও কালকিনি-মাদারীপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

থানার সামনে সবুজকে মুক্ত করার বিক্ষোভে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালান নৌকার সমর্থকরা। ফলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হন অন্তত ২০ জন। ভাঙচুর করা হয় বেশকিছু দোকানপাট।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital