টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
দিনে রাজমিস্ত্রী রাতে দুর্ধর্ষ ডাকাতি

দিনে রাজমিস্ত্রী রাতে দুর্ধর্ষ ডাকাতি

রাজধানীতে পেশাদার ডাকাত দলের পাঁচজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগ বিশেষ অভিযান চালিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে।

সম্প্রতি রাজধানীসহ সারাদেশে ডাকাতির মাত্রা বেরেছে। এ চক্রের সদস্যরা দিনের বেলায় রাজমিস্ত্রী, ডেকোরেশন ও হোটেলে কাজ করে। রাতের বেলায় একত্রিত হয়ে দল গঠন করে ডাকাতি করে। এমন একটি পেশাদার ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগের একটি দল।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার। গ্রেপ্তারকৃতরা হলো- শাওন আহম্মেদ জয়, জাহিদুল ইসলাম, ইয়ামিন, হৃদয় ও বাবুল। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত দুইটি পিকআপ, নগদ তিন হাজার টাকা এবং ১১টি মোবাইল ফোনও জব্দ করা হয়েছে।

বুধবার ডিএমপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আক্তার জানান, কয়েকজন ডাকাত একটি পিকআপ নিয়ে গত ২৮ জানুয়ারি ভোর সাড়ে চারটায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় এলাকায় দুইজন ব্যক্তিকে আটকে মোবাইল ফোনসহ নগদ অর্থ ও মালামাল লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় চকবাজার মডেল থানায় একটি মামলা করা হয়েছে। তিনি জানান, চকবাজার থানায় করা মামলায় বলা হয়েছে ডাকাতির ঘটনায় সাতজন অংশ নেয়। যাদের মধ্যে এই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এ চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

হাফিজ আক্তার বলেন, গ্রেপ্তাররা রাজধানী এবং আশপাশের এলাকা থেকে পিকআপ বা ছোট ট্রাক ছিনতাই করে। সেসব যানবাহন নিয়ে মহাখালী, এমইএস, শাহআলী, মিরপুরের গুদারা ঘাট, শেরে বাংলা নগরসহ সাভার, আশুলিয়া, কেরানীগঞ্জ এবং ভুলতা এলাকায় ঘুরে ঘুরে ডাকাতি করে।

গ্রেপ্তার প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতি, দস্যুতাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital