টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

পাবনার সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

পাবনার সাঁথিয়ার ডেমড়া- আতাইকুলা সড়কের ধুলাউড়ি নতুনপাড়া নামক স্থানে শ্যালো ইঞ্জিনচালিত ভুটভুটি দুর্ঘটনায় এক শ্রমিক নিহত হয়েছে।

রবিবার দিবাগত রাত ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ জানায় ওই দিন শাহজাদপুর হাট থেকে সুতা শ্রমিকরা শ্যালো ইঞ্জিনচালিত ভুটভুটিতে সুতা আনতে গিয়ে উক্ত ধুলাউড়িতে ঘন কুয়াশায় খাদে পড়ে যায়। এতে ভটভটির চাপা পড়ে ঘটনাস্থলেই উপজেলার রঘুনাথপুর গ্রামের আনছার আলীর ছেলে খোকন (৩২) নিহত হন।

সাঁথিয়ার ধুলাউড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সরোয়ার হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া চলছে। পাবনায় আমিরুল ইসলাম (২৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাকে চারদিক থেকে ঘিরে ধরে পরপর ৩টি গুলি করা হয়। ১৪ ফেব্রুয়ারি রোববার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আমিরুল সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের মুন্তাই হোসেনের ছেলে এবং স্থানীয় আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। এলাকাবাসী ও পুলিশ জানায়, আমিরুল ১৪ ফেব্রুয়ারি রোববার রাতে বাড়ি থেকে বের হলে ওতপেতে থাকা দুর্বৃত্তরা তাকে ঘিরে ধরে। এরপর খুব কাছে থেকে তাকে পরপর তিনটি গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। একটি সূত্র জানায়, বালু ব্যবসার আধিপত্য নিয়ে একাধিক গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে ওই এলাকায় বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ভাঁড়ারা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সুলতান মাহমুদ বলেন, আমিরুল দীর্ঘদিন ধরে আমার সঙ্গে রাজনীতি করছেন। একজন নিরীহ মানুষ আমিরুল। তার এক ছেলে সন্তান রয়েছে; এখন এতিম হয়ে গেল। তার হত্যা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, মৃতদেহ উদ্ধারের পর বিষয়টি তদন্ত করে দেখা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital