টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
হৃতিকের যে উপকারের কথা ভুলতে পারেন না প্রিয়াঙ্কা

হৃতিকের যে উপকারের কথা ভুলতে পারেন না প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক ॥ দুর্দান্ত অভিনেতা এবং একজন অসাধারণ মানুষ হিসেবে বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হৃতিক রোশন। সহকর্মীদের প্রশংসায় অনেকবারই উঠে এসেছে তার নাম। গত ২০ বছরের ক্যারিয়ারে হৃতিককে নিয়ে সব থেকে বেশি প্রশংসা করা মানুষের মাঝে অন্যতম একজন প্রিয়াঙ্কা চোপড়া।

এবার নিজের বই ‘আনফিনিশিড’-এ প্রিয়াঙ্কা তুলে ধরলেন হৃতিকের সঙ্গে ঘটে যাওয়া তার পরিবারের এক স্পর্শকাতর ঘটনার কথা।

সম্প্রতি সেই স্মৃতিচারণমূলক বইয়ে প্রিয়াঙ্কা লেখেন, ২০০৬ সালে ‘কৃশ’ সিনেমার শুটিং চলাকালীন একটি ঘটনা। তখন সবেমাত্র বলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা। শুটিং চলাকালীন খবর আসে প্রিয়াঙ্কার বাবা ড. অশোক চোপড়া খুব জটিল এক রোগে আক্রান্ত হয়েছেন। শারীরিক অবস্থা দিনের পর দিন খারাপের দিকে গেলে তাকে ভারতের বাইরে নিয়ে চিকিৎসার প্রয়োজন জরুরি ছিল।

কিন্তু তার পুরো পরিবার তখন ভারতের বাইরে। তখন হৃতিক এ বিষয়টির কথা জানতে পারেন। সেসময় হৃতিক ও তার বাবা রাকেশ রোশন তাৎক্ষণিক এয়ার এম্বুলেন্সের জন্য এয়ার ইন্ডিইয়ার সঙ্গে আলাপ করেন। সেদিনই ড. অশোক চোপড়াকে চিকিৎসার জন্য লন্ডন পাঠান তিনি।

অবশেষে দিন কয়েকের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কার বাবা। ক্যারিয়ারের শুরুর দিকে বন্ধুর চেয়েও বেশি আন্তরিকতা দেখানো হৃতিকের এই উপকার কখনো ভুলবেন না দাবি করে প্রিয়াঙ্কা বলেন, ‘ঘটনাটি আমার প্রতিদিন মনে পড়ে।’

হৃতিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রিয়াঙ্কা আরও লেখেন, ‘আমাদের চারপাশে এমন মানুষ হয়তো খুব বেশি থাকে না যারা নিজেদের কথা চিন্তা না করে আপনার জন্য এগিয়ে আসবে। হৃতিক এবং তার বাবা রাকেশ স্যারের কাছে আমি আজীবন কৃতজ্ঞ থাকবো। আমি সারা জীবন ধন্যবাদ জানিয়েও সেই কৃতজ্ঞতা প্রকাশ করতে পারবো না।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital