টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ইয়াশের সঙ্গে দীঘির প্রথম

ইয়াশের সঙ্গে দীঘির প্রথম

শিশুশিল্পী হিসেবেই জনপ্রিয়তা কুড়িয়েছেন দীঘি। সেই ধারাবাহিকতায় অনেকটা সময় পর নায়িকা হয়ে ফিরেছেন পর্দায়। কাজ করছেন সিনেমায়। এবার নতুন একটি ওয়েব ফিল্মে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাম ‘শেষ চিঠি’; এটি পরিচালনা করবেন সুমন ধর।

আর এই ওয়েব ফিল্মে দীঘি প্রথমবারের মত জুটি বাঁধতে চলেছেন ইয়াশ রোহানের সঙ্গে। গেল সপ্তাহে ইয়াশ-দীঘিকে ওয়েব ফিল্মটির জন্য চুক্তিবদ্ধ করিয়েছেন পরিচালক৷ যেখানে আরও এক চরিত্রে অভিনয় করবেন সাবেরী আলম। পরিচালক জানান, ২ মার্চ থেকে শুটিং শুরু হবে। ইয়াশ রোহান বলেন, সময়োপযোগী গল্পের কনটেন্ট এটি। দীঘির সাথে পরিচয় না থাকলেও তার অনেক নাম শুনেছি। এবার একসাথে কাজ করতে যাচ্ছি। সবকিছু মিলিয়ে আশা করছি কাজটি ভালো হবে।

দীঘি বলেন, সুন্দর সুন্দর কাজের জন্য আমি প্রস্তুত। তারই একটি প্রয়াস ‘শেষ চিঠি’। ইয়াশ ভাইয়ের সাথে কাজটি দর্শক গ্রহণ করবে বিশ্বাস করি।

যেকোনো একটি ওটিটি প্ল্যাটফর্মে শেষ চিঠি মুক্তি পাবে বলে জানালেন পরিচালক সুমন ধর৷ তিনি বলেন, এটি প্রেম ও পারিবারিক গল্পকে উপজীব্য করে নির্মিত হবে। তাছাড়া ইয়াশ-দীঘি দুজনই অভিনয় সমৃদ্ধ পরিবারের সন্তান। তাদের দুজনের প্রতি আমার আস্থা আছে। আমার বিশ্বাস শেষ চিঠি দর্শকদের উপভোগ করার মতো ওয়েব ফিল্ম হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital