টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
প্রথম কাজের স্বীকৃতি অর্জন এক বিশাল অনূভুতি: তাসনুভা তিশা

প্রথম কাজের স্বীকৃতি অর্জন এক বিশাল অনূভুতি: তাসনুভা তিশা

তাসনুভা তিশা

প্রথমবারের মতো বাংলাদেশে ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য দেয়া হলো ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’। গেল শুক্রবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২২টি বিভাগে মোট ২৩টি পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেয়া হয়।

এবারের আয়োজনে শ্রেষ্ঠ অভিনেত্রী (ওয়েব সিরিজ) হিসেবে পুরস্কার পেয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। শিহাব শাহীন পরিচালিত ‘আগস্ট ১৪’ ওয়েব সিরিজে দুর্দান্ত অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হন তিনি। এরমধ্যে দিয়ে ওয়েবে প্রথম কাজেই পেলেন স্বীকৃতি।

তাসনুভা তিশা

অভিনয় জগতে ৭ বছরের ক্যারিয়ারে এবারই প্রথম এমন স্বীকৃতি পেলেন তিশা, যার কারণে স্বভাবতই একটু বেশি উচ্ছ্বসিত এই অভিনেত্রী। পুরস্কার প্রাপ্তির পর নিজের অনুভূতি শেয়ার করে সামাজিক মাধ্যমে। তাসনুভা লিখেন, ‘আগস্ট ১৪’ আমার ক্যারিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং আর আলোচিত কাজ! শিহাব ভাই (শিহাব শাহীন) আমাকে নিয়ে যতটা কনফিডেন্ট ছিলেন আমি ততটাই ব্ল্যাঙ্ক! বার বার ভাইয়াকে জিজ্ঞেস করেছি ‘পারবো তো?’! উনি বলতেন তুমিই পারবা! এতো বড় এবং সেনসেটিভ প্রজেক্ট কখনো আমার করার সৌভাগ্য হবে ভাবিনি। শিহাব ভাইকে ধন্যবাদ দিলেও অনেক কম হবে কারণ উনি ছাড়া ‘তুশি’ চরিত্রটি আমাকে দিয়ে সম্ভব সেটা কেউ চিন্তাও করেনি।

সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাসনুভা আরো বলেন, ‘প্রথম কাজের স্বীকৃতি অর্জন এক বিশাল অনূভুতি! পুরস্কার প্রাপ্তির পর এরকম আরো ভালো কাজের অপেক্ষা বেড়ে গেল দ্বিগুণ!’

ওয়েব সিরিজে ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’ শাখায় তাসনুভা তিশা ছাড়াও মনোনয়ন পেয়েছিলেন নুসরাত ইমরোজ তিশা, মিথিলা ও আশনা হাবীব ভাবনা।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital