টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
গাজীপুরে কারখানায় আগুন, দগ্ধ হয়ে একজনের মৃত্যু

গাজীপুরে কারখানায় আগুন, দগ্ধ হয়ে একজনের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে ঢাকা গার্মেন্টস অ্যান্ড ওয়াশিং কারখানায় আগুনে দগ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১২ জন। আজ শনিবার (৬ মার্চ) সকালে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ সিকদার ঢাকার দোহারের কুশনহাটি গ্রামের সূর্য শিকদারের ছেলে। তিনি ওই কারখানায় দৈনিক হাজিরার ভিত্তিতে কাজ করতেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. ইমতিয়াজ মাহফুজ জানান, সকাল ১০টার দিকে ওই গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে আগুন পুরো গুদামে ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে গিয়ে কারখানার শ্রমিকদের কয়েকজন আহত এবং অসুস্থ হলে তাদের উদ্ধার করে ময়মনসিংহ ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এসময় অগ্নিদগ্ধ হয়ে এক ব্যক্তি নিহত হন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ জানান, ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে যাওয়ার আগেই কারখানা কর্তৃপক্ষ নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নেভাতে সক্ষম হন। আগুনে কয়েকজন আহত হওয়ার খবর পেলেও কেউ মারা গেছেন কি-না তা তিনি নিশ্চত নন বলে জানান।

গাজীপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) জহিরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে মাসুম শিকদার নামে এক শ্রমিক মারা গেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital