টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার প্রেমিকা!

প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার প্রেমিকা!

প্রেমিকের খপ্পরে পড়ে ধর্ষণের শিকার হলেন ১৮ বছরের প্রেমিকা। ঘটনাটি ঘটেছে জেলার কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে।

স্থানীয় লোকজন শনিবার রাত ১২টায় অভিযুক্ত ধর্ষক রাইন উদ্দিনকে (২৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে। এই ঘটনায় ধর্ষণের শিকার যুবতী বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা রাউৎগাঁও ইউনিয়নের মধ্য কৌলা গ্রামের সফর উদ্দিনের ছেলে রাইন উদ্দিনের সাথে একই এলাকার ১৮ বছরের এক যুবতীর প্রায় ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক। এরমধ্যে ওই যুবতীর অন্যত্র বিয়ে হয়। বিয়ের পরও উভয়ের প্রেমের সম্পর্ক চলতে থাকে। ফলে ওই যুবতীর সংসার টিকেনি বেশি দিন। প্রেমিক রাইন উদ্দিনের কথামত স্বামীকে ডিভোর্স দিয়ে ফিরে আসেন বাবার বাড়ি। এরপর থেকে প্রেমিক প্রেমিকার মধ্যে ফের প্রেমের সম্পর্ক আরো গভীর হয়। বিষয়টি এলাকার মানুষের জানাজানি হয়।

শনিবার রাতে প্রেমিকার বাড়িতে যান প্রেমিক রাইন উদ্দিন। এক পর্যায়ে প্রেমিক রাইন উদ্দিন প্রেমিকার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এ সময় স্থানীয় লোকজন হাতেনাতে রাইন উদ্দিনকে আটক করে কুলাউড়া থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিকাসহ ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রাইন উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে প্রেমিকা তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে কুলাউড়া থানায় মামলা দায়ের করেন।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, রোববার ধর্ষণের অভিযোগে আটক রাইন উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে এবং ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital