টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
স্ত্রীর হাতের কব্জি কাটলো স্বামী

স্ত্রীর হাতের কব্জি কাটলো স্বামী

হবিগঞ্জের মাধবপুরে গহনা বিক্রি করতে না দেয়ায় স্ত্রীর হাতের কব্জি কেটে ফেলেছে স্বামী। স্ত্রী ফাহিমা বেগমের (২৩) গহনা বিক্রি করে টাকা নিতে চেয়েছিল শামীম মিয়া, কিন্তু স্ত্রী তাতে বাধা দেন। একপর্যায়ে উত্তেজিত হয়ে এই ঘটনা ঘটান স্বামী শামীম মিয়া।

শুক্রবার দুপুরে গুরুতর অবস্থায় ফাহিমা বেগমকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার পিয়াইম গ্রামে এ ঘটনা ঘটে।

ফাহিমার পরিবারের অভিযোগ, দুই বছর আগে শামীম মিয়ার সঙ্গে ফাহিমাকে বিয়ে দেওয়া হয়। এরপর থেকেই শামীম ব্যবসা করবে বলে তাকে টাকার জন্য চাপ দিতো। একাধিকবার ফহিমার পরিবারের পক্ষ থেকে টাকা দেওয়া হয়েছে। এরপরও ফাহিমাকে শারীরিকভাবে নির্যাতন করতো শামীম। এ নিয়ে সামাজিকভাবে একাধিকবার বৈঠকও হয়েছে। সম্প্রতি ফাহিমার সোনার গহনা বিক্রি করে ব্যবসার করবে বলে টাকা দিতে চাপ দেয় শামীম। কিন্তু ফাহিমা রাজি না হওয়ায় শামীম তাকে মারপিট করে। একপর্যায়ে সে ঘরে থাকা ধারালো দা দিয়ে ফাহিমার হাতের কব্জি কেটে ফেলে। স্থানীয়রা তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital