টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভাল্লুকের আক্রমণে আহত বৃদ্ধকে নেয়া হয়েছে চমেকে

ভাল্লুকের আক্রমণে আহত বৃদ্ধকে নেয়া হয়েছে চমেকে

বান্দরবানের দুর্গম পাহাড়ি এলাকার সমথং কারবারিপাড়া গ্রামে বন্য ভাল্লুকের আক্রমণে গুরুতর আহত উপজাতি ট্রয়েল মুরংকে (৬৬) সেনা ও বিমান বাহিনীর সহায়তায় উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

রোববার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। বান্দরবানের দুর্গম পাহাড়ি এলাকার সমথং কারবারি পাড়া গ্রামের উপজাতি ট্রয়েল মুরং আজ সকালে ঝিরি থেকে পানি আনতে গেলে বন্য ভাল্লুক তাকে আক্রমণ করে এবং সে গুরুতর আহত হয়। পরে সেনাবাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে বলিয়ারপাড়া আর্মি ক্যাম্পে নিয়ে আসে এবং বাংলাদেশ বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারের মাধ্যমে বান্দরবান হতে চট্টগ্রামে নেয়। আহত বৃদ্ধার পিতার নাম হেং মুরং। তিনি স্থানীয় সমথং কারবাড়ী পাড়ার বাসিন্দা।

উল্লেখ্য, জাতীয় যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সশস্ত্র বাহিনী সর্বদা বেসামরিক প্রশাসনকে জরুরি বিমান পরিবহন এবং মেডিকেল ইভাকোয়েশন (MEDEVAC) সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারের মাধ্যমে উপজাতি ট্রয়েল মুরংকে উন্নত চিকিৎসা সেবা প্রদানের জন্য জরুরি ভিত্তিতে বান্দরবান হতে চট্টগ্রাম নেয়া হয়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital