টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মধ্যনগরে স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

মধ্যনগরে স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

সুনামগঞ্জের মধ্যনগরে প্রদীপ চন্দ্র সরকারকে আহ্বায়ক ও মধ্যনগর সদর ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান আর্শাদ তালুকদারকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে সুনামগঞ্জ জেলা কমিটি।

সুনামগঞ্জের মধ্যনগর থানা আওয়ামীলীগের অঙ্গ সংগঠন  স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতির কাজ এরিমধ্য শুরু করার নির্দেশ রয়েছে দলের হাই কমান্ডের।
শনিবার বিকালে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সুয়েব চৌধুরী ও সাধারণ সম্পাদক জুবের আহমদ অপুর যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন করেছেন ।

আগামী ২৭ মার্চ মধ্যনগর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করার জন্য সম্মেলন প্রস্তুতি কমিটিকে নির্দেশ দিয়েছে জেলা কমিটি।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক প্রদীপ চন্দ্র সরকার ও সদস্য সচিব প্যানেল চেয়ারম্যান আর্শাদ তালুকদার বলেন, ‘আমাদেরকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার জন্য জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমরা আশা করি, নির্ধারিত সময়ের মধ্যে সম্মেলনের পরিবেশ তৈরি করে ২৭ মার্চ যথাযথ ভাবে সম্মেলন করতে পারবো।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital