টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে তারকারা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে তারকারা

অনেক ত্যাগ, সংগ্রাম আর রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার ৫০ বছর পূর্ণ হলো শুক্রবার (২৬ মার্চ)। সুবর্ণ জয়ন্তী উদযাপনে দেশব্যাপী আয়োজন চলছে মাস জুড়েই। বিশেষ করে জাতীয়ভাবে দশ দিনব্যাপী রাজধানীতে চলছে বিশাল আয়োজন। সাধারণ মানুষের পাশাপাশি দেশের তারকারাও উদযাপন করছেন এই বিশেষ দিনটি।

বিশেষ করে সামাজিক মাধ্যমে স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তিতে উচ্ছ্বাস প্রকাশ করছেন শোবিজ অঙ্গনের তারকারা। দেখে নেওয়া যাক সে রকমই কিছু পোস্ট।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে একটি ছবি পোস্ট করে শাকিব খান লিখেন, ৫০ বছরে বাংলাদেশ।

জিয়াউল ফারুক অপূর্ব তার একমাত্র ছেলে জায়ান ফারুক আয়াশের ছবি পোস্ট করে লিখেন, স্বাধীনতা তুমি রবি ঠাকুরের অজর কবিতা, অবিনাশী গান। স্বাধীনতা তুমি কাজী নজরুল ঝাঁকড়া চুলের বাবরি দোলানো মহান পুরুষ, সৃষ্টিসুখের উল্লাসে কাঁপা… স্বাধীনতা তুমি বাগানের ঘর, কোকিলের গান, বয়েসী বটের ঝিলিমিলি পাতা, যেমন ইচ্ছে লেখার আমার কবিতার খাতা।

মেহজাবীন চৌধুরী লিখেছেন, বাংলাদেশ তোমাকে ভালোবাসি। স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সবাইকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা । আমাদের মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা।

মুমতাহিনা টয়া লিখেন, শুভ ৫০তম জন্মদিন বাংলাদেশ।

সজল লিখেছেন, ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আমাদের জীবদ্দশায় স্বাধীনতার অর্ধশত বছর দেখে যেতে পারছি—আমাদের জন্য গর্বের’

সংগীত তারকা ইমরান মাহমুদুল লিখেন, স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital