টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বৈঠকে হাসিনা-মোদি

বৈঠকে হাসিনা-মোদি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠকে বসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বৈঠকে বসেন দুই দেশের প্রধানমন্ত্রী।

জানা গেছে, প্রথমে তারা একান্ত বৈঠকে বসেন। এরপর দুই দেশের প্রতিনিধিদের নিয়ে দ্বিপাক্ষিক বৈঠকে বসবেন। সংশ্লিষ্টরা জানান, বৈঠকে ২ দেশের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় ছাড়াও আঞ্চলিক ও আর্ন্তজাতিক বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা হবে। দ্বিপাক্ষিক বৈঠকের পর দুই দেশের মধ্যে কয়েকটি সমঝোতা স্মারক সই হতে পারে।

এর আগে সফরের প্রথম দিনে (শুক্রবার) মোদি সাভারের স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে শহীদের শ্রদ্ধা জানান এবং রাজধানীর প্যারেড স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন।

সফরের দ্বিতীয় দিন আজ সকালে সাতক্ষীরা জেলার শ্যামনগর যান মোদি। সেখানে তিনি যশোরেশ্বরী মন্দির পরিদর্শন করেন এবং প্রার্থনা করেন। সেখানকার ধর্মীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এরপর হেলিকপ্টারে টুঙ্গীপাড়ায় যান। সেখানে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। টুঙ্গীপাড়া থেকে মতুয়া সম্প্রদায়ের মন্দির পরিদর্শন ও প্রার্থনা করতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ঠাকুর বাড়িতে যান মোদি। সেখানে ওড়াকান্দির হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা অর্চনা করেন এবং মতুয়া নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital