টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সুনামগঞ্জের মধ্যনগর সীমান্তে চোরাই পথে অবাধে চলছে সর্বনাশা মাদকের ব্যবসা

সুনামগঞ্জের মধ্যনগর সীমান্তে চোরাই পথে অবাধে চলছে সর্বনাশা মাদকের ব্যবসা

সুনামগঞ্জ জেলার, ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার সীমান্ত এলাকার চোরাই পথে অবাধে চলছে সর্বনাশা মাদকের ব্যবসা, আসক্ত হচ্ছে যুব সমাজ ধ্বংসের মুখে উঠতি বয়সের ছেলে মেয়েরা। বাড়ছে  সমাজে অনৈতিক অপরাধ অরাজকতার প্রবনতা ,চাঁদাবাজি,চোরি,জুয়া, দর্ষণ সহ অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পরছে এলাকার মাদকসেবিরা।

বাংলাদেশ ও ভারত সীমান্ত এলাকার টেকেরঘাট, বাধা গাঁট, লাউড়েরগড়, বাগলি,কলাগাঁও, গোলগাও,বাকাতলা,মাটিয়ারবন, মোহনপুর,মহেশখলা বাজারে চোরাকারবারীদের ভারতীয় অবৈধ মালামালের প্রকাশ্যে চলছে রমরমা ব্যবসা। মদ,গাঁজা,ইয়াবার চালান আসে অভিনব কায়দায়,বিভিন্ন জাতের পন্যের ভিতরে রেখে গভীর রাতে, ভারত থেকে দেশের বিভিন্ন জেলায় প্রবেশ করছে। অথচ দেখার মতো কেউ নেই, এবিষয়ে অনুসন্ধানী কিছু তথ্য পাওয়া গেছে এবং সেই তথ্য অনুযায়ী বর্ডার গার্ড বি ডি আর ক্যাম্প প্রশাসনের সাথে কথা বল্লে তারা প্রতিনিধিকে জানান, কোন সময় অবৈধ মাল পাচার হয় আমাদেরকে তথ্য দিলে বা ধরিয়ে দিলে আমরা ব্যবস্হা নিবো,অবৈধ পথে মাদকদ্রব্য দেশে প্রবেশের বিষয়ে যেনো তারা কিছুই জানেনা।

সরকারের জিরো টলারেন্স দেওয়ার পর একটু থামলেও এখন আরও বেপরোয়া হয়েছে মাদকদ্রব্য ব্যবসায়ীরা, প্রশাসনের অবহেলা নিষ্ক্রিয়তা উদাসীনতার কারনেই চোরাকারবারীদের অবৈধ ব্যবসা করার তৎপরতা দিনেদিনে বৃদ্ধি পাচ্ছে, প্রশাসনের এখনই উচিৎ এইসব চোরাকারবারিদের বিরুদ্ধে  আইনানুগ ব্যবস্থা নিয়ে প্রশাসনের স্বচ্ছতা,তৎপরতা, বৃদ্ধি করে দায়িত্ব পালন নিশ্চিত করা। এ  বিষয়ে মনোযোগী হওয়া খুব বেশি প্রয়োজন এমনটাই মনে করছেন  এলাকাবাসী। সচেতন মহলের ধারণা  অচিরেই প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে নিবেন ও চোরাকারবারিদের সনাক্ত করে আইনের আওতায় নিবেন।  মাদক নিধন করে যুবসমাজের তরুণ তরুণীকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে সরকারের কতৃপক্ষের আসু হস্তক্ষেপ খুবই জরুরি

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital