টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

পটুয়াখালীর গলাচিপায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত ও অপর এক বন্ধু গুরুতর আহত হয়েছে।

শনিবার রাত ৯টার দিকে উপজেলার গলাচিপা সদর ইউনিয়নের বোয়ালিয়া স্লুইজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই বন্ধু হলেন- একই ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের সেরাজুল হাওলাদারের ছেলে সাইমুন (২২) ও নসু সরদারের ছেলে রায়হান (১৮) এবং আহত অপর বন্ধু হলেন ফজলু মিয়ার ছেলে আসাদুল (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার বোয়ালিয়া বাজার থেকে সাইমুন, রায়হান ও আসাদুল তাদের নিজস্ব মোটরসাইকেলে চড়ে ঘুরতে বেড়িয়ে গলাচিপা সদরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। তখন সাইমুন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি টমটমকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে তিন বন্ধু গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাইদুল হাসান সৈকত সাইমুন ও রায়হানকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ‘এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিহতদের ভুলের কারণে এ দুর্ঘটনা ঘটায় থানায় কেউ কোনো অভিযোগ দেননি। নিহতদের লাশ পরিবারের সদস্যদের বুঝিয়ে দেয়া হয়েছে।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital