টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শৈলকুপায় কলেজ ছাত্র কে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা

শৈলকুপায় কলেজ ছাত্র কে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা

ঝিনাইদহের শৈলকুপায় রোকন উদ্দিন নামের এক কলেজছাত্র কে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

জমি নিয়ে বিরোধে আপন চাচাতো ভাই শিলু মোল্লার ছুরিকাঘাতে নিজ বাড়িতে সে খুন হয়েছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। রোকন উদ্দিনকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। শৈলকুপার শেখপাড়া গ্রামে রবিবার সকাল ১০টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

রোকন উদ্দিন মোল্যা(২৫) কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ছাত্র, এইচএসসি পাসের পর সে এবার বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষার জন্যে প্রস্তুতি নিচ্ছিল। রোকন উদ্দিন শেখপাড়া গ্রামের আব্দুর রশিদ মোল্যার ছেলে ।
নিহত রোকন উদ্দিনের চাচা ওহিদুল ইসলাম বলেন, রবিবার সকালে রোকন বাড়ির পাশের নিজ জমিতে কাজ করছিল। সকাল ১০টার দিকে রোকনের চাচা বাদশা মোল্যার ছেলে শিলু মোল্য সহ তুর্কী মোল্যা, করিম মোল্যা ও আরো বেশ কয়েকজন রোকনের উপর হামলা করে। এ সময় শিলু মোল্যার ছুরিকাঘাতে রোকন খুন হয়, তাকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।
দীর্ঘদিনের পারিবারিক জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যা করে বলে নিহত রোকনের মা হাজেরা খাতুন জানান। তার দুই মেয়ে ও এক ছেলেই ছিল। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন জমি নিয়ে বিরোধে তার উপর হামলার ঘটনা ঘটে এবং ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital