টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভাতিজিকে উত্ত্যক্ত, বারণ করায় চাচাকে পিটিয়ে হত্যা

ভাতিজিকে উত্ত্যক্ত, বারণ করায় চাচাকে পিটিয়ে হত্যা

রংপুরের পীরগাছায় ভাতিজিকে উত্ত‌্যক্তের প্রতিবাদ করায় মিজানুর রহমান (৩৫) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে কয়েকজন বখাটে যুবক। এ ঘটনায় নুর আলম নামে একজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ মার্চ) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিজানুর। গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত দেবাশীষ রায়। এর আগে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের সাহেববাজার এলাকায় মিজানুর রহমানের ওপর হামলা করে নুর আলমসহ কয়েকজন বখাটে।

আটক নুর আলম ওই এলাকার ভোলা মিয়ার ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, মিজানুর রহমানের ভাতিজি স্থানীয় একটি মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। তাকে প্রায়ই উত্ত‌্যক্ত করত নুর আলম ও রেজওয়ান মিয়া। বিষয়টি ওই ছাত্রী তার চাচা মিজানুর রহমানকে জানান। তিনি রেজওয়ানকে উত্ত‌্যক্ত করতে নিষেধ করেন এবং চড় থাপ্পর মারেন। এ নিয়ে দুই পরিবারের মাঝে শনিবার বিকেলে সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত হন মিজানুর রহমান। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুর ২টার দিকে মারা যান মিজানুর রহমান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নুর আলমকে আটক করেছে।

ওসি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital