টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সিলেটে অস্ত্র-গুলিসহ ২ ভারতীয় খাসিয়া আটক, মামলা

সিলেটে অস্ত্র-গুলিসহ ২ ভারতীয় খাসিয়া আটক, মামলা

সিলেটের কানাইঘাট উপজেলার লোভাছড়া সীমান্তবর্তী এলাকা থেকে ৩টি একনলা বন্দুক, ১৬ পিস শিসাগুলি ও ধারালো দাসহ দুই ভারতীয় খাসিয়াকে আটক করেছে বিজিবি।

বুধবার দুপুর ১টার দিকে বাংলাদেশ সীমান্তবর্তী ১৩২৪নং মেইন পিলারের অভ্যন্তর থেকে তাদেরকে আটক করে বিজিবি লোভাছড়া ক্যাম্পের সদস্যরা। এরপর রাত ৯টার দিকে আটককৃতদের কানাইঘাট থানায় সোপর্দ করে বিজিবি।

আটকরা হলেন- শ্রী তাও (৬৫) ও শ্রী ব্রাজিল (৪৯)। তারা ভারতের মেঘালয় রাজ্যের জুয়াই জেলার উকিয়াং থানার বটছড়া খাসিয়া পুঞ্জির বাসিন্দা।

লোভাছড়া বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার সাইফুল খাঁন জানান, বাংলাদেশ সীমান্তের ওপারে অবস্থিত ভারতের মেঘালয় রাজ্যের বেশ কিছু খাসিয়ারা বাংলাদেশের ভিতরে অস্ত্রশস্ত্র নিয়ে অনাধিকার প্রবেশ করে। এতে তিনিসহ সেখানে দায়িত্বরত বিজিবি সদস্যরা তাদেরকে আটকের চেষ্টা করলে দুজন ছাড়া সবাই পালিয়ে যায়। এসময় ৩টি একনলা বন্দুক, ১৬টি শিসার গুলি, ৩টি ধারালো দা ও ১টি ছোরাসহ তাদের আটক করা হয়।

এ ঘটনায় লোভাছড়া বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার সাইফুল খাঁন বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই ভারতীয় খাসিয়ার বিরুদ্ধে অস্ত্র আইন ও অবৈধ অনুপ্রবেশের দায়ে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছেন। অভিযোগ দায়ের করে তিনি বলেন, ভারতীয় খাসিয়ারা সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য হয়তো জড়ো হয়েছিল।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম জানান, দুই ভারতীয় খাসিয়ার বিরুদ্ধে থানায় অস্ত্র ও অবৈধ অনুপ্রবেশের দায়ে দু’টি পৃথক মামলা হচ্ছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital