টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
লকডাউন মেনে চলতে কঠোর হবে পুলিশ

লকডাউন মেনে চলতে কঠোর হবে পুলিশ

চলতি বছর করোনা পরিস্থিতির ফের অবনতি হয়েছে। আশঙ্কাজনকহারে বেড়েছে মৃত্যু-আক্রান্ত। ভাইরাসটির রাশ টানতে সোমবার থেকে সারাদেশে ৭ দিনের লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। এ লকডাউনের নির্দেশনা পালনে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পুলিশ আরো কঠোর হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শনিবার (৩ এপ্রিল) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন ডিএমপি কমিশনার। ডিএমপি) কমিশনার বলেন, গত বছর কোনো অভিজ্ঞতা ছাড়াই পুলিশ মাঠে থেকে কাজ করেছে। গতবারের অভিজ্ঞতা সঙ্গে নিয়ে এবার পুলিশ কাউকেই লকডাউন ও স্বাস্থ্যবিধি লঙ্ঘনে ছাড় দেবে না। গত বছর লকডাউন চলাকালে অনেকেই বিভিন্ন অজুহাত দেখিয়ে ঢাকা ছেড়েছিল। এবার তা হতে দেয়া হবে না। কোভিড-১৯ এর নিয়ন্ত্রণ করতে পুলিশ মাঠে থেকে কাজ করবে।

তিনি আরো বলেন, গত বছরের লকডাউন পর্যালোচনা করে অভিজ্ঞতা বাস্তবায়নের বিষয়ে পরিকল্পনা করার জন্য আগামীকাল রোববার পুলিশ এ বিষয়ে একটি সভা করবে।

এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এক ভিডিও বার্তায় বলেন, ‘লকডাউন চলাকালে জরুরি সেবা দেয় এমন প্রতিষ্ঠান খোলা থাকবে। আর শিল্প-কলকারখানা খোলা থাকবে। যাতে করে শ্রমিকরা স্বাস্থ্যবিধি মেনে এবং বিভিন্ন শিফটিং মাধ্যমে তারা কাজ করতে পারে।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital