টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মায়ের সাক্ষীতে ছেলের কারাদণ্ড

মায়ের সাক্ষীতে ছেলের কারাদণ্ড

হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে ইয়াবা সেবনকালে জাকির হোসেন (২৭) নামে যুবককে আটক করেছে পুলিশ। আটক মাদক সেবী মোড়াকরি গ্রামের মো. সাঈদ মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানা জানা যায়, আটক জাকির হোসেন মাদক সেবন করে তার বাবা মাকে অত্যাচার করত। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য ঘরের মালামাল বিক্রি করে দিত, তারা বাধা দিলে ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করতো।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে রোববার বিকাল সাড়ে ৫টায় লাখাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইয়াসিন আরাফাত রানা নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে সহায়তা করেন লাখাই থানা এসআই মিজানুল হকসহ একদল পুলিশ।

অভিযানকালে ঘটনাস্থলে পৌঁছে বিষয়টির সত্যতা এবং ইয়াবা সেবনের সরঞ্জামসহ জাকির হোসেনকে হাতেনাতে আটক করে।

উপস্থিত প্রতিবেশীরা জানান, ইতি পূর্বে অনেক সময় ইয়াবা সেবনের টাকা জন্য জাকির হোসেন তার মা-বাবা এবং পরিবারের অন্যান্যদের উপর অত্যাচার করতো। আটকের পর জাকির হোসেনের মা নিজেই ঘটনার সত্যতা তুলে ধরেন এবং নিজ পুত্রের বিরুদ্ধে সাক্ষী প্রদান করেন।

বিষয়টি আমলে নিয়ে নির্বাহী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইয়াসিন আরাফাত রানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় অভিযুক্ত জাকির হোসেনকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং ১ শত টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala