টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভেড়ামারার সেই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

ভেড়ামারার সেই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণে অধ্যক্ষকে নির্দেশ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম শুক্রবার জানান, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শন দপ্তর থেকে কলেজ অধ্যক্ষকে এ সংক্রান্ত চিঠি দেয়া হয়েছে।

এতে বলা হয়েছে, ইংরেজি বিভাগের শিক্ষক সানোয়ার হোসেনের দ্বারা যে অনাকাঙ্খিত ও দুঃখজনক ঘটনা সংঘটিত হয়েছে, তা খতিয়ে দেখে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে বিশ্ববিদ্যালয়কে জানাতে হবে।

গণমাধ্যমে প্রকাশ, সংশ্লিষ্ট কলেজের শিক্ষক সানোয়ার হোসেন তার ছাত্রের মায়ের সঙ্গে অসৌজন্যমূলক ও অশালীন আচরণ করেন। এক পর্যায়ে তার মা এবং বোনকে বটি দিয়ে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। পাশাপাশি অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে অতি সত্ত্বর ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেয়া হয়।

ভেড়ামারা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক রাজার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের চিঠি পেয়েছি। চিঠির আলোকে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital