টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শেষবারের মতো প্রিয় কর্মস্থলে খসরু

শেষবারের মতো প্রিয় কর্মস্থলে খসরু

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর মরদেহ তার প্রিয় কর্মস্থল সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় লাশবাহী ফ্রিজিং গাড়িতে তার মরদেহ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি চত্বরে নেয়া হয়।

এখানে সকাল ১০টায় আবদুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এর আগে সকালে বকশীবাজারে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সুপ্রিম কোর্টে জানাজা শেষে তার মরদেহ কুমিল্লায় নিয়ে যাওয়া হবে। সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২৮ মার্চ রাত ১২টার দিকে আবদুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়। পরে ১ এপ্রিল করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। গত ৩ এপ্রিল অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে সিএমএইচের আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। ৬ এপ্রিল সকালে শারীরিক অবস্থার অবনতি হলে পুনরায় তাকে আইসিইউতে নেয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

গত ১২ মার্চের নির্বাচনে আবদুল মতিন খসরু বিপুল ভোটে সুপ্রিম কোর্ট বারের সভাপতি নির্বাচিত হন। এরপর করোনা আক্রান্ত হন তিনি। হাসপাতালে থাকা অবস্থায় গত ১২ এপ্রিল মতিন খসরুর নেতৃত্বাধীন নতুন কমিটি দায়িত্ব বুঝে নেয়। ওই দিনই সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কক্ষে আবদুল মতিন খসরুর নাম ফলক টাঙানো হয়। সেই কক্ষে তিনি বসতে পেরেছিলেন। কিন্তু তার বসা হলো না কক্ষে থাকা সভাপতির চেয়ারে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala