টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
রান্না ঘরে মিললো গৃহবধূর মাটি চাপা লাশ

রান্না ঘরে মিললো গৃহবধূর মাটি চাপা লাশ

কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় একটি বাড়ির রান্না ঘরের মেঝের নিচ থেকে রিমি খাতুন (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মেঝের মাটি খুঁড়ে মৃতদেহটি উদ্ধার করা হয়। বাড়ির মালিক মুরাদ হোসেন জানান, প্রায় ৩  মাস আগে জেলার খোকসা উপজেলার আল-আমিন নামে এক যুবক তার বাড়িটি ভাড়া নেন। আলামিন তার স্ত্রী রিমি খাতুনকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। তিনি কুষ্টিয়া শহরের একটি হোটেলে কাজ করতেন। তবে গত এক মাস আলামিনকে আর ওই বাড়িতে দেখা যায়নি। বাড়ির মালিক একাধিকবার মোবাবাইল ফোনে আলামিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাননি। বৃহস্পতিবার ওই বাড়ি থেকে দুর্গন্ধ বের হলে এলাকার লোকজন বাড়ির মালিককে বিষয়টি জানান। পুলিশ ও এলাকাবাসীর ধারণা পারিবারিক কলহের জেরে আলামিন স্ত্রী রিমিকে হত্যা করে মাটি চাপা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিশিকান্ত সরকার জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে উদ্ধার করা অর্ধগলিত মৃত দেহটি আলামিনের স্ত্রীর। তবে ময়নাতদন্ত শেষে নিশ্চিত করা যাবে বিষয়টি। আল-আমিনকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করতে পারলে ঘটনার মূল রহস্য জানা যাবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital