টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়লের চমক নিয়ে আসছেন

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়লের চমক নিয়ে আসছেন

‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’র সিক্যুয়লের চমক নিয়ে আসছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ডিপজল। এই দুই সিনেমার সিক্যুয়াল পরিচালনা করবেন পরিচালক মনতাজুর রহমান আকবর।

ডিপজল বলেন, ‘অশ্লীল যুগের অবসান ঘটাতে সিনেমার দু:সময়ে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ বড় পর্দা জগতের মোড় ঘুরিয়ে দিয়ছিল। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় এই দু’টি সিনেমার সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে আবারও সিনেমার মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে। লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু হবে। এতে নতুন নায়ক-নায়িকা অভিনয় করবেন।’

১৫ বছর পর সিনেমা দুইটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। এরই মধ্যে সিনেমা দুটির স্ক্রিপ্টও তৈরি করা হয়েছে বলে জানানো হয়েছে।

ডিপজল এখন নিয়মিত সিনেমা নির্মাণ করছেন। গত আড়াই মাসে তিনি তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন। এগুলো হলো ‘অমানুষ হলো মানুষ’, ‘বাংলার হারকিউলিস’ এবং ‘যেমন জামাই তেমন বউ’।

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তি পায় ডিপজল প্রযোজিত এফ আই মানিক পরিচালিত ব্যবসাসফল সিনেমা ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’। দু’টি সিনেমারই প্রযোজক ছিলেন মনোয়ার হোসেন ডিপজল।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital