টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বিমানের ফ্লাইটের অনুমতি পাওয়া গেছে ৩ রুটে

বিমানের ফ্লাইটের অনুমতি পাওয়া গেছে ৩ রুটে

অবশেষে তিনটি রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি পাওয়া গেছে। অবতরণের অনুমতি নিয়ে জটিলতা ও যাত্রী না থাকায় বিমানের শনিবার (১৭ এপ্রিল) প্রথম দিনের ৫টি ফ্লাইটই বাতিল করা হয়েছিল। তবে জেদ্দার পর সৌদি আরবের রিয়াদ ও দাম্মামে বিশেষ ফ্লাইট অবতরণের অনুমতি পেয়েছে বাংলাদেশ বিমান।

সৌদি কতৃর্পক্ষের অনুমতি মেলায় আজ রোববার (১৮ এপ্রিল) থেকে সব ফ্লাইট স্বাভাবিকভাবে যাবে বলে জানিয়েছে জানিয়েছে বাংলাদেশ বিমান।

করোনার ঊধ্বর্গতি নিয়ন্ত্রণে ১৪ এপ্রিল আন্তর্জাতিক ফ্লাইট বন্ধের পর সৌদি আরবসহ প্রধান ৫টি শ্রমবাজারে বিশেষ ফ্লাইট চালুর উদ্যোগে নতুন আশায় বুক বেধেছিলেন আটকে পড়া প্রবাসী কর্মীরা।

ঘোষিত শিডিউল অনুযায়ী করোনা পরীক্ষার পর শনিবার লকডাউনের মধ্যে কয়েকগুণ বেশি ভাড়ায় গাড়িতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত হন শত শত প্রবাসী। পরে জানতে পারেন ১০টি বিশেষ ফ্লাইটের মধ্যে ৫টি বাতিল। এতে কেউবা ক্ষোভে ফেটে পড়েন। আর ভিসার মেয়াদ শেষ হতে চলায় হতাশায় মুষড়ে পড়েন অনেকে।

এদিকে প্রবাসীদের বিক্ষোভের খবরে শনিবার (১৭ এপ্রিল) দুপুরে বিমানবন্দরে ছুটে আসেন পররাষ্ট্র, প্রবাসী কল্যাণ ও বেসামরিক বিমান পরিবহন সচিব। কর্মীদের ভিসার মেয়াদ বাড়িয়ে কর্মস্থলে পাঠাতে সংশ্লিস্ট সব দেশের সঙ্গে আলোচনা চলছে বলে যাত্রীদের আশ্বস্ত করেন তারা।

পররাষ্ট্র মন্ত্রণালয় সচিব মাসুদ বিন মোমেন বলেন, আমরা দেশগুলোর সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। এবং আমরা বিষয়টাকে খুবই গুরুত্বসহ দেখছি, আপনারা কিভাবে তাড়াতাড়ি গিয়ে কাজে যোগদান করতে পারেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital