টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. বাবুল হোসেন (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কের মনা টাওয়ারের সামনে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, রাতে তার বাসা কাজলা থেকে সহযোগী কামালসহ বাবুল রিক্সাযোগে বাসায় ফিরছিলেন। পথে এলাকার রতনসহ ৩/৪ জন দুর্বৃত্ত রিকশা গতিরোধ করে বাবুলকে নামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাবুলকে বাসায় নিয়ে আসা হয়।

বাসায় নেয়ার পর অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে দ্রুত আবারো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত আড়াইটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শফিকুল ইসলাম বলেন, বাবুল শ্যালক দক্ষিণ যাত্রাবাড়ী খালপাড় এলাকায় একটি স্টিল ফার্নিচার কারখানায় কাজ করতেন। ওই কারখানার পাশে রতন এবং আরও একজন প্রতিদিনই মাদক সেবন করতেন। বাবুল সেখানে তাদের মাদক সেবন করতে নিষেধ করেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় কয়েকবার। এ ঘটনার জেরে তাকে হত্যা করা হতে পারে বলে পরিবারের অভিযোগ।

এ ঘটনায় রতনসহ দুইজনকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital